বাংলা নিউজ > বায়োস্কোপ > কেক কেটে ‘সাঁঝের বাতি'র সেটে জমজমাট জন্মদিন সেলিব্রেশন রিজওয়ানের

কেক কেটে ‘সাঁঝের বাতি'র সেটে জমজমাট জন্মদিন সেলিব্রেশন রিজওয়ানের

রিজওয়ান রব্বানি শেখ (ছবি ইনস্টাগ্রাম)

জন্মদিনের টুকরো মুহূর্তের ছবি শেয়ার করেছেন সাঁঝের বাতি'র আর্য।

সদ্য নিজের জন্মদিনে সেলিব্রেশনে মাতলেন অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ। ঘনিষ্ঠ এবং পরিবারের সঙ্গে এই দিনটি জমিয়ে সেলিব্রেট করলেন তিনি। 'সাঁঝের বাতি’ ধারাবাহিকে অভিনয় করছেন রিজওয়ান। সেটেও উদযাপন হল তাঁর জন্মদিন। সেট থেকে শেয়ার করলেন সেই ছবিও। 

'সাঁঝের বাতি’র সেট থেকে একাধিক কেক কেটে জন্মদিন সেলিব্রেট করতে দেখা গেল তাঁকে। ইনস্টাগ্রামে লাইভ করেছিলেন সেলিব্রেশনের মুহূর্তে। জন্মদিনের দিনও অনেকটা সময় শ্যুটিং ফ্লোর কাটিয়েছেন অভিনেতা। পাশাপাশি অভিনেতার বাড়িতেও জন্মদিন সেলিব্রেশনের ভিডিয়ো শেয়ার করেছেন। 

'সাঁঝের বাতি’ ধারাবাহিকে মুখ্য চরিত্র আর্যর ভূমিকায় দর্শক রিজওয়ানকে দেখতে পেয়েছে এতদিন। আপাতত ধারাবাহিকের প্লটে নয়া টুইস্ট এসেছে। চিত্রনাট্য অনুযায়ী আর্য এবং চারু মারা যাওয়ার পর গল্প ২৫ বছর এগিয়ে গিয়েছে। আর্যর মতোই দেখতে এক গাড়ি মেকানিককে দেখা যাচ্ছে। তার নাম অর্জুন। এদিকে চারুর মতো দেখতে একটি মেয়ে চিত্রাঙ্গদা। যার জন্ম বেড়ে ওঠা লন্ডনে। কিন্তু মেয়েটি কলকাতায় আসতেই ইমপোর্টেড গাড়ি খারাপ হয়ে যায়। এরপর অর্জুনের গ্যারাজে সে গাড়ি সার্ভিসিং করতে যায়।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

একটুতেই টেনশন, দুশ্চিন্তা করেন? স্ট্রেসকে ‘গুডবাই’ বলতে হলে খেতে হবে এগুলি ‘তিতলি’এখন ‘রাণী’র বন্ধু, ওজন বাড়াতেই কি লিড রোল বাদ পড়ছেন? কী বলছেন মধুপ্রিয়া হিট অ্যান্ড রান ধারার বিরুদ্ধে ডানকুনিতে জ্বলেছিল আগুন, এবার কার্যকর হবে সেটাও? রোহিতের নির্দেশ মানেননি কুলদীপ, তারপর… অধিনায়কের কথা অমান্য করার ফল কী হল? ‘‌আগামী তিন মাস মন কি বাত অনুষ্ঠানের সম্প্রচার বন্ধ থাকবে’‌, ঘোষণা করলেন মোদী একেবারে কাচের মতো ঝকঝকে হবে দাঁত! থাকবে না একটুও হলুদ ছোপ সন্দেশখালিতে ফের বিক্ষোভ মহিলাদের, সুজিত, পার্থর বিরুদ্ধে উঠল Go back স্লোগান ‘যৌন মিলনের বয়স বেঁধে দিক সরকার..’, চিটিং বিরোধী বিল নিয়ে ঘেঁটে ঘ কঙ্গনা বেড়মজুরে নাচ ২ মন্ত্রীর, তবে সন্দেশখালির পথে বাধা ফ্যাক্ট ফাইন্ডিং টিমকে মাঝের মধ্যে টিভি বন্ধ করে দিই- BPL 2024 নিয়ে কোচ হাথুরুসিংহের বিতর্কিত মন্তব্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.