বাংলা নিউজ > বায়োস্কোপ > অভিষেকের ছবি আগলে বিদেশেও, মেয়েকে নিয়ে থাইল্যান্ড বেড়াতে গিয়েছেন সংযুক্তা
পাটায়ার হোটেল রুমে অভিষেকের ছবি আগলে সংযুক্তা

অভিষেকের ছবি আগলে বিদেশেও, মেয়েকে নিয়ে থাইল্যান্ড বেড়াতে গিয়েছেন সংযুক্তা

  • পাটায়ার হোটেল রুমে অভিষেকের ছবি হাতে বসে থাকতে দেখা গিয়েছে সংযুক্তাকে। অভিষেক নেই, তবুও যেন ভীষণ ভাবে তাঁদের মধ্যে রয়েছেন।

অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় চলে যাওয়ার পর এখন মা-মেয়ের সংসার। কিন্তু মা-মেয়ে কখনও মনেই করেন না অভিষেক তাঁদের সঙ্গে নেই। তাই তো অভিনেতার ছবি আগলে বিদেশ পাড়ি দিয়েছেন স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায় ও মেয়ে সাইনা। মা-মেয়ে দু'জনে থাইল্যান্ডের পাটায়ায় বেড়াতে গিয়েছেন। সেখান থেকে একের পর এক ছবি শেয়ার করছেন।

পাটায়া ভ্রমণ থেকে হোটেল রুম থেকে বাইরের মনোরম দৃশ্যে ছবি নিজের ফেসবুক প্রোফাইলে শেয়ার করেছেন সংযুক্তা। অভিষেক নেই, তবুও যেন ভীষণ ভাবে তাঁদের মধ্যে রয়েছেন। সংযুক্তার ফেসবুক প্রোফাইলে চোখ রাখলে ভেসে উঠেছে সেই ছবিও।

পাটায়ার হোটেল রুমে অভিষেকের ছবি হাতে বসে থাকতে দেখা গিয়েছে সংযুক্তাকে। সেই ছবি দেখে চোখ ভিজেছে নেটপাড়ার। মেয়ে সাইনাকে আগলে এখন কাটছে সংযুক্তার জীবন। অভিষেক নেই, এ কথা যদিও মানতে নারাজ সংযুক্তা। দাবি, তাঁর এবং সাইনার সঙ্গে প্রতি মুহূর্তে রয়েছেন অভিনেতা। তাই তাঁরা অভিষেকের ছবি সবসময় সঙ্গে রাখেন। আরও পড়ুন: এখনও টাটকা পুরনো স্মৃতি, কেকের মৃত্যু পর অভিষেকের এই অভ্যেসের কথা ফাঁস সংযুক্তার

হোটেল রুমে স্বামী অভিষেকের ছবি আগলে সংযুক্তা
হোটেল রুমে স্বামী অভিষেকের ছবি আগলে সংযুক্তা
অভিষেক কন্যা সাইনা
অভিষেক কন্যা সাইনা

কিছুদিন আগেই ১২ বছরে পা রেখেছে অভিষেক চট্টোপাধ্যায়ের মেয়ে ডল ওরফে সাইনা। বাবার ছবির সামনে কেক কেটে জন্মদিন পালন করেছে তাঁদের একমাত্র কন্যা। কেক কাটার পর প্রথম টুকরোটা বাবার ছবিতেই ঠেকায় সে।

ছবিগুলি শেয়ার করে সংযুক্তা জানিয়েছেন, মেয়ের ১২ বছরের জন্মদিন নিয়ে অনেক স্বপ্ন ছিল অভিষেকের। কিন্তু তা পূরণ হওয়ার আগেই অভিনেতাকে চলে যেতে হল।

বন্ধ করুন