বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhisekh-Sanjukta: স্মৃতিটুকু থাক… পরজন্মে কী হতে চেয়েছিলেন অভিষেক? স্বামীকে নিয়ে পোস্ট সংযুক্তার

Abhisekh-Sanjukta: স্মৃতিটুকু থাক… পরজন্মে কী হতে চেয়েছিলেন অভিষেক? স্বামীকে নিয়ে পোস্ট সংযুক্তার

আবেগঘন সংযুক্তা

স্বামীর স্মৃতি আঁকড়েই এখন দিন কাটছে অভিষেক ঘরণীর। 

মাত্র দিন কয়েকের ফারাক, আচমকাই বদলে গিয়েছে সংযুক্তা চট্টোপাধ্যায়ের গোটা দুনিয়া। স্বামী হারানোর যন্ত্রণা বুকে চেপেই মেয়েকে গড়ে তুলতে চান অভিষেক ঘরণী। তবে মাঝেমধ্যেই হাতড়ে বেড়াচ্ছেন প্রয়াত স্বামীর স্মৃতি। সম্প্রতি ফেসবুকের দেওয়ালে নস্টালজিক সংযুক্তা ফেসবুকে শেয়ার করে নিয়েছেন অভিষেকের এক পুরোনো সাক্ষাত্কার।

তখন সবে বিয়ে হয়েছে দু'জনের। ২০০৮ সালের ৯ই জুলাই বিয়ে হয় অভিষেক-সংযুক্তার। সম্মন্ধ করে বিয়ে, তখন অভিষেক পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন সঙ্গে বেশ কিছু সিরিয়ালও করছেন। অভিষেক-সংযুক্তার দাম্পত্যের বয়স যখন ৬ মাস, তখন এক সংবাদমাধ্যমকে নতুন জীবন নিয়ে সাক্ষাত্কার দিয়েছিলেন অভিষেক।

নিজেদের দাম্পত্য জীবন সম্পর্কে ১৪ বছর আগে অভিষেক জানিয়েছিলেন, ‘আর পাঁচটা নারী-পুরুষের সংসার যেমনভাবে চলে, আমাদেরটাও ঠিক একইরকমভাবে বয়ে চলেছে সুখ-দুঃখের জোয়ার-ভাটায়। তবে সংযুক্তা ভীষণ ম্যাচিওরড’। এই ইন্টারভিউ'তে অভিষেকের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, পরের জন্মে কী হয়ে জন্মাতে চান, জবাব এসেছিল- ‘অভিষেক চট্টোপাধ্যায় হয়েই জন্মাতে চাই, আর স্ত্রী হিসাবে সংযুক্তাকেই পেতে চাই’।

এই সাক্ষাত্কার শেয়ার করে সংযুক্তা লেখেন, ‘এগুলো সবই এখন স্মৃতি। আমি ওর মূল্যবোধগুলো আঁকড়ে ধরে বাঁচব। আমার কাঁধে ও যে দায়িত্ব ছেড়ে দিয়ে গিয়েছে সেই সব দায়িত্ব পালন করব। আমাদের মেয়ে ডলকে ভালোভাবে মানুষ করে তুলব’।

উল্লেখ্য, গতকাল (বৃহস্পতিবার) থেকেই সপ্তম শ্রেণিতে প্রথম ক্লাস শুরু হল অভিষেক কন্যা সাইনার। স্কুল যাওয়ার আগে বাবার আর্শীবাদ নেওয়ার ছবি অভিষেকের ফেসবুক পেজে শেয়ার করেছিলেন স্ত্রী। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয় সেই ছবি, ছোট্ট সাইনা'কে আর্শীবাদে ভরিয়ে দিয়েছে সকলে।

দিন কয়েক আগেই সংযুক্তা সরব হয়েছিলেন অভিষেকের মৃত্যুর পর তাঁর পরিবারকে নিয়ে চাউর হওয়া কিছু মিথ্যা রটনা নিয়ে। অভিষেকের পরিবারের দিকে আর্থিক সাহায্যের হাত বাড়িয়েছেন ইন্ডাস্ট্রির এক নামী অভিনেতা ও অভিনেত্রী, এমন রটনাকে মিথ্যা ও ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন তিনি। পাশাপাশি জানিয়েছেন, তাঁর পরিবারের কোনওরকম আর্থিক সমস্যা নেই। তাই গুজবে কান দেওয়ার প্রয়োজন নেই।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.