বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhisekh-Sanjukta: স্ত্রীর কাঁধে মাথা রেখে বসে অভিষেক, প্রয়াত স্বামীকে নিয়ে আবেঘন সংযুক্তা

Abhisekh-Sanjukta: স্ত্রীর কাঁধে মাথা রেখে বসে অভিষেক, প্রয়াত স্বামীকে নিয়ে আবেঘন সংযুক্তা

এখন সবই স্মৃতি…

 স্মৃতির পাতা উলটে অভিষেকের দু-টি অদেখা ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সংযুক্তা। 

দেখতে দেখতে ২০ দিন অতিক্রান্ত। সকলকে কাঁদিয়ে মাত্র ৫৮ বছরেই চলে গেছেন অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। অভিনেতার মৃত্যুর পর থেকে ফের একবার টলিউডের অন্দরের রাজনীতি নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। অভিনেতার মৃত্যুর পর থেকেই প্রয়াত স্বামীকে নিয়ে আবেঘগন স্মৃতিচারণা করতে দেথা গিয়েছে স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়।

অভিষেকের মৃত্যুর পর ইতিমধ্যেই ‘নতুন ইনিংস’ শুরু করেছেন সংযুক্তা। ফিরেছেন কাজের দুনিয়ায়। ইউকে স্থিত ফিনটেক কোম্পানিতে কর্মরত অভিষেকের স্ত্রী। চলতি সপ্তাহের শুরুতেই কর্মক্ষেত্রে ফিরেছেন সংযুক্তা। তবে প্রয়াত স্বামীর অনুরাগীদের সঙ্গে ফেসবুকের মাধ্যমে নিয়মিত যোগাযোগ রাখছেন স্মৃতি। দু-দিন আগে অভিষেকর কো-স্টার তৃণা সাহাকে নাম না করেই তোপ দেগেছিলেন সংযুক্তা। আর বুধবার রাতে ‘ফ্যামিলিম্যান’ অভিষেকের দুটি ছবি শেয়ার করে নিলেন তিনি।

তারকা ইমেজের বাইরে স্বামী ও বাবা অভিষেক কেমন ছিলেন সেই ঝলক উঠে এসেছে সংযুক্তার শেয়ার করা ছবিতে। প্রথম ছবিতে এক রেস্তোঁরার মধ্যে দেখা গেল অভিষেক ও সংযুক্তাকে। বউকের কাঁধে মাথা রেখে মুগ্ধ হয়ে সংযুক্তার দিকে তাকিয়ে অভিষেক। অন্যদিকে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন সংযুক্তা।

এই ছবির ক্যাপশনে অভিষেক জায়া লিখেছেন, ‘কিন্তু ভালোবাসা হল চিরন্তন’। অন্য ছবিতে ডলের সঙ্গে অভিষেকের একটি মিষ্টি মুহূর্ত শেয়ার করে নিয়েছেন সংযুক্তা। সেখানে মেয়ের সঙ্গে নাচতে দেখা গেল প্রয়াত অভিনেতাকে।

দিন কয়েক আগেই সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে সংযুক্তা জানিয়েছিলেন, তাঁর বিশ্বাস অভিষেক আশেপাশেই রয়েছে। ডলকে বড় হতে না দেখে তিনি কোথাউ যেতে পারেন না। হয়ত শারীরিকভাবে তিনি আর সঙ্গে নেই, তবে আত্মা অবিনশ্বর।

সংযুক্তা আরও বলেন, ‘অভিষেক আমার ভগবান। ও আমার সঙ্গেই আছে’। অভিষেক অনুরাগীদের পাশে থাকাটাই এই কঠিন সময়ে তাঁকে এগিয়ে চলতে উদ্ধুদ্ধ করছে জানান তিনি। ‘ডলকে বড় করো, ডল বড় হবে, এই কথাগুলো এখন আমাকে মোটিভেট করছে। দয়া করে এগুলো তোমরা করতে থেকো। আমি সত্যি এগোব, ডলকে বড় করব', প্রয়াত অভিনেতার ভক্তদের বার্তা সংযুক্তার। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

১১৪ বছরের পুরোনো হেরিটেজ প্রপার্টিতে বিয়ে! জলের মতো টাকা খরচ শ্রীময়ী-কাঞ্চনের MLA-MPদের সিসি ক্যামেরায় নজরদারি, ফুটেজ দেখবে জনতা, আবদার শুনে কী বলল আদালত? ‌সুব্রত বক্সির জেলা সফর থেকে বাদ কুণাল, রাজ্য পুলিশের নিরাপত্তা ছাড়লেন ঘোষ জুরেলের প্রতিভা আছে, তবে… ধোনির সঙ্গে এখনই তরুণ কিপারের তুলনা টানতে রাজি নন সৌরভ বহিষ্কৃত BJD বিধায়কের গাড়িতে আহত হন ২০ জন BJP কর্মী, এবার গেলেন পদ্মেই পথের কাঁটা সরাতে দেড় বছরের শিশুকে খুন, মা ও প্রেমিককে ফাঁসির সাজা দিল আদালত শ্রমিক অসন্তোষের জেরে বন্ধ হয়ে গেল জগদ্দলের জুট মিল, কর্মহীন ৩ হাজার কর্মী সংস্থার টাকায় 'ফুর্তি' করা নরেশের গয়েলের আজ ক্যানসার, তাও কেন জামিন দিল না আদালত Mimi Chakraborty: চকচকে ত্বক, টোনড অ্যাবস, মিমির দুবাইয়ের ছবি দেখে হাঁ নেটিজেনরা ৩ মার্চ এই মাসের কালাষ্টমী, জেনে নিন পুজোর শুভ সময় ও কী কী দান করা শুভ হবে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.