বাংলা নিউজ > বায়োস্কোপ > কঙ্গনার প্রশংসা পেয়ে আবেগতাড়িত সানিয়া, জানালেন মনের কথা
সানিয়া মলহোত্রা
সানিয়া মলহোত্রা

কঙ্গনার প্রশংসা পেয়ে আবেগতাড়িত সানিয়া, জানালেন মনের কথা

  • টুইটারে সানিয়ার প্রশংসা করেছেন, তাঁর প্রিয় নায়িকা কঙ্গনা রানাওয়াত। যা দেখে একপ্রকার আপ্লুত সানিয়া। জানিয়েছেন তিনি কৃতজ্ঞ। খুশি তাঁর পরিবারও।

জোড়া খুশির খবর ‘পাগলেট’ অভিনেত্রী সানিয়া মলহোত্রার কাছে। এক তো নেটফ্লিক্সে তাঁর নতুন ছবি মন কেড়েছে দর্শকদের। অন্যদিকে সানিয়ার প্রশংসা করেছেন, তাঁর প্রিয় নায়িকা কঙ্গনা রানাওয়াত। কঙ্গনার সেই পোস্ট দেখে নাকি হাত-পা কাঁপছিল সানিয়ার।

কঙ্গনার কাছ থেকে প্রশংসা পাওয়া সত্যিই বড় ব্যাপার। এমনিতে ছোটখোটো ব্যাপার নিয়েও কঙ্গনার কাছে সমালোচিত হয় গোটা বলিউড। তাপসী হোক বা দীপিকা, সেরকম ভাবে কারও অভিনয়ই মন কাড়তে পারে না তাঁর। সেখানে দঙ্গল-অভিনেত্রীর প্রশংসায় অবাক হয়েছেন অনেকেই। তবে, সেসব বিতর্কে না গিয়ে সানিয়া জানিয়েছেন, অভিনয় জগতে আসার আগে থেকেই গিনি কঙ্গনার ভক্ত। কঙ্গনার কাজ তাঁকে উদ্বুদ্ধ করে। আর তাই তো, কঙ্গনার টুইট দেখে আবেগে তাঁর হাত-পা কাঁপছিল।

হিন্দুস্থান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে সানিয়া জানিয়েছেন, “ইন্ডাস্ট্রিতে কঙ্গনা আমার সিনিয়র। শুধু ‘দঙ্গল’- এর সময় নয়, তারপরেও বহু সাক্ষাৎকারে আমি বলেছি, ওঁর কত বড় ভক্ত আমি। কঙ্গনার কাজ আমায় অনুপ্রেরনা দেয়। আর তাই তো টুইট দেখে আমার প্রথম প্রতিক্রিয়া ছিল, ‘ওহ ভগবান, এটা কি...!’ টুইটারে কঙ্গনার এভাবে আমার প্রশংসা শুধু আমার কাছে নয়, আমার পরিবারের কাছেও একটা বড় পাওনা। আমি কৃতজ্ঞ।"

‘পাগলেট’-এ এক যুবতী বিধবার চরিত্রে অভিনয় করছেন সানিয়া। বিয়ের পরপরই স্বামীর মৃত্যু যাকে সেভাবে কষ্ট দেয়নি, বরং নিজের শর্তে নিজের মত করে বাঁচার রাস্তা বাতলেছে। আর তাতেই সমাজের চোখে পাগল প্রমানিত হতে হয়েছে তাকে।

বন্ধ করুন