বাংলা নিউজ > বায়োস্কোপ > 'দঙ্গল' ছবির বাছাইপর্বে নাম উঠলেও দারুণ দুঃখ পেয়েছিলেন সানিয়া! কেন জানেন?
'দঙ্গল' ছবির একটি দৃশ্যে সানিয়া মালহোত্রা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
'দঙ্গল' ছবির একটি দৃশ্যে সানিয়া মালহোত্রা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

'দঙ্গল' ছবির বাছাইপর্বে নাম উঠলেও দারুণ দুঃখ পেয়েছিলেন সানিয়া! কেন জানেন?

  • ছবির মাধ্যমেই বড়পর্দায় ডেবিউ করেছিলেন সানিয়া মালহোত্রা। 

বর্তমানে বলিপাড়ার নয়া প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অচিরেই উঠে আসবে সানিয়া মালহোত্রার নাম। সম্প্রতি, পা রেখেছেন ওয়েব সিরিজের দুনিয়াতেও। সেখানেও সমান সফল। তবে সানিয়ার নাম উচ্চারিত হলেও হিন্দি ছবিপ্রেমী দর্শকদের স্মৃতিতে একইসঙ্গে 'দঙ্গল' ছবির নামটুকুও ভেসে উঠতে বাধ্য। আর হবে নাইই বা কেন? সেই ছবির মাধ্যমেই তো বড়পর্দায় ডেবিউ করেছিলেন এই 'পটাকা' নায়িকা। কিন্তু জানেন কি 'দঙ্গল' ছবির অভিনেত্রী বাছাইপর্বে তাঁর নাম উঠলেও দারুণ দুঃখ পেয়েছিলেন সানিয়া? আজ্ঞে হ্যাঁ। নিজেই অবশ্য সেই মনখারাপের কারণ খোলসা করে বলেছেন তিনি।

ম্যাশেবল ইন্ডিয়া-কে দেওয়া এক সাক্ষাৎকারে সানিয়া বলেন, ' দঙ্গল ছবির নির্মাতারা আমার অভিনীত চরিত্রটির জন্য প্রচুর অভিনেত্রীর অডিশন নিয়েছিলেন। মূল বাছাইপর্বে যখন আমার নাম উঠল, ভেবেছিলাম আমার সঙ্গে হয়ত আর চারজন রয়েছে। এই মোট এই পাঁচ জনের মধ্যেই প্রতিদ্বন্দ্বিতা হবে ছবিতে চরিত্রটি পাওয়ার ব্যাপারে। ওমা! পরে দেখি মোট ৩০জনকে ওই ঝাড়াই-বাছাই পর্বে ডাকা হয়েছে। স্বাভাবিকভাবেই একটু দোমে গেছিলাম। মনও বেজায় খারাপ হয়েছিল। কিন্তু একইসঙ্গে জেডও চেপেছিলাম। জানতাম শেষপর্যন্ত ছবিতে আমিই সুযোগ পাব। কথা থেকে এই মনের জোর পেয়েছিলাম সেটা যদিও আজও জানি না, কিন্তু জানতাম পারব আমি। আর মজার ব্যাপার, 'দঙ্গল'-ই আমার কেরিয়ারে প্রথম ছবি যার জন্য অডিশন দিতে হাজির হয়েছিলাম।'

প্রসঙ্গত, আমির খানের সঙ্গে 'দঙ্গল'-এ অভিনয় করে রাতারাতি স্পটলাইটের নীচে চলে আসেন সানিয়া। নীতেশ তিওয়ারির পরিচালনায় 'দঙ্গল' ছবিতে মহিলা কুস্তিগীর ববিতা পোঘাটের ভূমিকাতেই দর্শকদের সামনে হাজির হয়েছিলেন তিনি।

বন্ধ করুন