বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: ৭৫ কেজি ওজন নিয়ে অনায়াসে ডেডলিফট ৫২ কেজির সানিয়ার! দেখে হাঁ নেটপাড়া
সানিয়া মালহোত্রা।
সানিয়া মালহোত্রা।

Viral Video: ৭৫ কেজি ওজন নিয়ে অনায়াসে ডেডলিফট ৫২ কেজির সানিয়ার! দেখে হাঁ নেটপাড়া

  • অভিনয়ের পাশাপাশি ফিটনেস নিয়েও দারুণ সচেতন 'দঙ্গল' অভিনেত্রী সানিয়া মালহোত্রা।

অভিনয়ের পাশাপাশি ফিটনেস নিয়েও দারুণ সচেতন 'দঙ্গল' অভিনেত্রী সানিয়া মালহোত্রা। প্রতিদিনই নিয়ম করে জিমে ঘাম ঝরাবেনই এই জনপ্রিয় অভিনেত্রী। আর তার ফল হাতেনাতে পাচ্ছেন 'মীনাক্ষী সুন্দরেশ্বর'-এর অভিনেত্রী। সম্প্রতি, অভিনেত্রীর ব্যক্তিগত ট্রেনার ত্রিদেব পাণ্ডে একটি ভিডিয়ো পোস্ট করেছেন নেটপাড়ায়, যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। আর সঙ্গত কারণেই তা হয়েছে। ইনস্টাগ্রামের ওই ভিডিয়োতে থেকে জানা যাচ্ছে ৫২ কেজির সানিয়া ৭৫ কেজি ওজন নিয়ে ডেডলিফট ব্যায়াম করছেন!

যদিও হেভিওয়েট ওঠানোর লক্ষ্যে কোনওদিনই শরীরচর্চা করেননি এই বলি-অভিনেত্রী। তাহলে তাঁর এই শারীরিক জোরের রহস্যটা কী? জানা গেছে, বিন্দুমাত্র ফাঁকি না দিয়ে সম্পূর্ণ নিয়ম মেনে নিয়মিত শরীরচর্চাই সানিয়ার এই শক্তির উৎস। সানিয়ার ট্রেনারও তাঁর এই 'তারকা ক্লায়েন্ট' এর এই ব্যায়ামের ভিডিয়োর ক্যাপশনে লিখেছেন 'সানিয়ার কোনওদিনই লক্ষ্য ছিল না দারুণ ভারি সব ওজন নিয়ে জিমে কসরৎ করা। তবে নিয়ম মেনে শরীরচর্চা করলে এরকমভাবেই শারীরিক সক্ষমতা বাড়ে। ফিট থাকার পাশাপাশি উপরি পাওনা হিসেবে এটাই বা কম কী!'

জিমে ওয়েট ট্রেনিংয়ে ব্যস্ত সানিয়া। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
জিমে ওয়েট ট্রেনিংয়ে ব্যস্ত সানিয়া। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে জিম ড্রেস ও তার সঙ্গে মানানসই জিম স্নিকার্স পরে রয়েছেন সানিয়া। এরপরেই ধাপে ধাপে ৭৫ কেজি ওজন নিয়ে নিখুঁতভাবে ডেডলিফট ব্যায়ামটির একটি রিপিটেশন করতে দেখা যায় তাঁকে। এরপর হাতে ওজন নিয়ে জোরদার কোমরের ব্যায়াম করতেও দেখা গেছে এই বলি-অভিনেত্রীকে। এরপর পালা আসে ট্রাইসেপ পুশডাউন-এর।

প্রসঙ্গত, কিছুদিন আগে সানিয়া নিজেও একটি জিম ভিডিয়ো পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে হালকা চালে জিমের মধ্যেই নাচতে নাচতে খোশমেজাজে বেশি হেভিওয়েট ট্রেনিং করছেন তিনি।

বন্ধ করুন