বাংলা নিউজ > বায়োস্কোপ > Saptarshi-Sohini: ‘রকস্টার’ বউ সোহিনীকে জন্মদিনে ভালোবাসায় ভরালেন সপ্তর্ষি, উপহারে কী দিলেন?

Saptarshi-Sohini: ‘রকস্টার’ বউ সোহিনীকে জন্মদিনে ভালোবাসায় ভরালেন সপ্তর্ষি, উপহারে কী দিলেন?

জন্মদিনে সপ্তর্ষী কী উপহার দিলেন সোহিনীকে?

জন্মদিনী বউ সোহিনীকে ‘রকস্টার’ বললেন সপ্তর্ষি, আর কী কী করলেন এই বিশেষ দিনে? দেখুন…

মঙ্গলবার ছিল অভিনেত্রী সোহিনী সেনগুপ্তর জন্মদিন। আর বউয়ের এই বিশেষ দিনটা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিলেন সপ্তর্ষি মৌলিক। সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘শুভ জন্মদিন রকস্টার।’ ২০১৩ সালের অগস্ট মাসে রেজিস্ট্রি করে বিয়ের পর্ব সেরেছিলেন এই জুটি। দুজনেই নান্দীকার নাট্যগোষ্ঠীর অংশ, আর সেই সূত্রেই আলাপ-পরিচয়। 

জন্মদিনে সোহিনীকে কী উপহার দিলেন সপ্তর্ষী? ‘এক্কা দোক্কা’ অভিনেতা জানিয়েছেন দুজনে একসঙ্গে গিয়ে ছিলেন গয়নার দোকানে। নিজে পছন্দ করে একটা পেনডেন্ট কিনে দিয়েছেন সোহিনীকে। এছাড়া মধ্যরাতেই শুরু হয়ে গিয়েছিল উৎসব। একসঙ্গে কেক কাটেন, অর্ডার করেছিলেন দুজনের প্রিয় কফি, এসেছিল কিছু বন্ধুও। 

তবে দুজনেই এখন কাজ নিয়ে চরম ব্যস্ত। সোহিনীকে দেখা যাচ্ছে ‘গুড্ডি’-তে। আর সপ্তর্ষির ধারাবাহিক ‘এক্কা দোক্কা’ তো শুরুই হল মাসকয়েক আগে। ফলে কাজের মাঝের দিনটায় সেভাবে একসঙ্গে এনজয় করে উঠতে পারেননি। সপ্তর্ষি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সপ্তাহান্তে কাছাকাছি কোথাও একটা ঘুরে আসতে চান টলিপাড়ার এই জুটি। 

বয়সে সপ্তর্ষি সোহিনীর চেয়ে ১৫ বছরের ছোট। তবে প্রেম থাকলে ওইসব ফ্যাক্টর নয় তা বুঝিয়ে দিয়েছে তাঁদের সাত বছরের সুখী গৃহকোণ। ২০১৩ সালে ‘নাচনী’ নাটকটা করার সময় সপ্তর্ষির সঙ্গে বন্ধুত্ব সোহিনীর। মাত্র তিন মাস প্রেম করবার পরেই মালাবদল সেরে নেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় ওঠা কোনওরকমের ট্রোল ছাপ ফেলতে পারেনি কখনও। ট্রোলাররা অনেক সময়ই তাঁদের বয়সের পার্থক্য কিংবা অধিক হ্যান্ডসম স্বামীকে নিয়ে সোহিনীর দিকে কটাক্ষের আঙুল তোলেন ঠিকই, তবে তা হাওয়ায় উড়িয়ে দেন দুজনেই। 

 

বন্ধ করুন