বাংলা নিউজ > বায়োস্কোপ > Sohini-Saptarshi: ‘আজ ছক ভাঙা অভিনয়ের জন্মদিন’, স্ত্রী সোহিনীর জন্মদিনে আবেগঘন ‘ডিঙ্কা’ সপ্তর্ষি
আজ সোহিনীর জন্মদিন
আজ সোহিনীর জন্মদিন

Sohini-Saptarshi: ‘আজ ছক ভাঙা অভিনয়ের জন্মদিন’, স্ত্রী সোহিনীর জন্মদিনে আবেগঘন ‘ডিঙ্কা’ সপ্তর্ষি

  • সোহিনী সেনগুপ্তের জন্মদিনে বিশেষ বার্তা স্বামীর। 

এই জুটির বয়সের ফারাক পনেরো বছরের তবে ভালোবাসা থাকলে ওটা কোনও ফ্যাক্টর নয় সবসময় চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেন তাঁরা। কথা হচ্ছে সোহিনী সেনগুপ্ত ও সপ্তর্ষি মৌলিকের। বাংলা নাট্য জগতের পরিচিত নাম দুজনেই, নান্দিকার নাট্যগোষ্ঠীর এই দুই প্রাণভ্রমরাকে অবশ্য গোটা বাংলা চেনে ডিঙ্কা আর পুটু পিসি হিসাবে। একজন ‘শ্রীময়ী’র আদর্শ ছেলে, অন্যজন সৌজন্যর কেয়ারিং পিসিমণি। 

স্টার জলসার দুই ধারাবাহিকের দুই পরিচিত মুখ বাস্তবে স্বামী-স্ত্রী, এটা এতদিনে সকলেই জানেন। আট বছরের সুখী গৃহকোণ দুজনের। টলিপাড়ার অন্যতম ‘হ্যাপি কপল’ হিসাবে পরিচিত তাঁরা। ট্রোলারদের কোনওদিনই পাত্তা দেন না দুজনে। 

চলতি বছরে বিরাট ঝড় বয়ে গেছে সোহিনীর উপর দিয়ে। মা-কে হারিয়েছেন তিনি। সারাক্ষণ স্ত্রীকে আগলে রেখেছেন সপ্তর্ষি। ১৫ই নভেম্বর সোহিনী সেনগুপ্তের জন্মদিন। আর এই বিশেষ দিনে ‘ক্যাপ্টেন’ সোহিনীর জন্য কী বার্তা দিলেন সপ্তর্ষি?

এদিন ফেসবুকের দেওয়ালে একটি পোস্ট শেয়ার করে নেন সপ্তর্ষি। সেখানে লেখা রয়েছে, ‘আজ তো সুন্দরের জন্মদিন…ছক ভাঙা অভিনয়ের জন্মদিন….সাহসী মায়ের দামাল মেয়ের জন্মদিন...’।

সপ্তর্ষির অভিনয় জীবনের প্রথম শিক্ষাগুরু সোহিনী। ২০১৩ সালে ‘নাচনী’ নাটকটা করার সময় সপ্তর্ষির সঙ্গে বন্ধুত্ব সোহিনীর। মাত্র তিন মাস প্রেম করবার পরেই মালাবদল সেরে নেন তাঁরা। ২০১৩ সালের২রা অগস্ট রেজিস্ট্রি করে বিয়ের পর্ব সেরেছিলেন নান্দীকার নাট্যগোষ্ঠীর এই দুই সদস্য। ট্রোলাররা অনেক সময়ই তাঁদের বয়সের পার্থক্য কিংবা একটু বেশিই হ্যান্ডসম স্বামীকে নিয়ে সোহিনীর দিকে কটাক্ষের আঙুল তোলেন ঠিকই, তবে সেই নিয়ে কুছ পরোয়া নেই এই জুটির। 

বন্ধ করুন