বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়িতে বৌ সোহিনী, অথচ আবারও বিয়ের পিঁড়িতে বসছেন সপ্তর্ষি!
বাড়িতে বৌ সোহিনী, অথচ আবারও বিয়ের পিঁড়িতে বসছেন সপ্তর্ষি! (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম saptarshimaulik)
বাড়িতে বৌ সোহিনী, অথচ আবারও বিয়ের পিঁড়িতে বসছেন সপ্তর্ষি! (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম saptarshimaulik)

বাড়িতে বৌ সোহিনী, অথচ আবারও বিয়ের পিঁড়িতে বসছেন সপ্তর্ষি!

  • কয়েক মাস আগেই বিবাহবার্ষিকী পালন করেছিলেন।

বেশ রসেবসেই আছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক। বাড়িতে আছেন গিন্নি সোহিনী। তা সত্ত্বেও আবার নতুন করে বিয়ের পিঁড়িতে বসছেন। নিষ্ঠাভরে মানছেন যাবতীয় নিয়ম-আচার। এদিকে করণাকেলি পালন করেছিলেন সপ্তম বিবাহবার্ষিকী। ১ অগস্ট বন্ধুদের সঙ্গে কেক কেটেছিলেন। পরদিন অর্থাৎ বিয়ের দিনে একান্তে সময় কাটিয়েছিলেন। কিন্তু কয়েক মাসেই কী এমন হল যে আবারও ঢাকঢোল পিটিয়ে বিয়ে করছেন? ইনস্টাগ্রামে উঁকি মারছে গায়ে হলুদের ছবি। ব্যাপারখানা কী?

না, এত চিন্তার কোনও কারণ নেই। আসলে সপ্তর্ষি নয়, বিয়েটা হচ্ছে ডিঙ্কার। ষ্টার জলসার ধারাবাহিক শ্রীময়ীর সেটে চিত্রনাট্যের প্রয়োজনে মিছিমিছি বিয়ের খেলায় মেতে উঠেছেন সপ্তর্ষি। পাত্রী কিয়া তথা অভিনেত্রী মধুরিমা বসাক। তবে নিঃসন্দেহে বিষয়টা উপভোগ করছেন অভিনেতা। অন্তত গায়ে হলুদের সময় পিঁড়িতে বসে তাঁর চওড়া হাসিটা সেই ইঙ্গিতই দিচ্ছে। তবে ব্যক্তিগতভাবে তিনি যে নিয়ম মানেন না, তা জানিয়েছেন অভিনেতা।

আনন্দবাজার ডিজিটালকে তিনি বলেন , ‘আমি আর সোহিনী যখন বিয়ে করেছিলাম তখন রেজিস্ট্রি করে শুধু সিঁদুর পরিয়েছিলাম। কারণ আমরা দু’জনেই এসব একদম মানি না। এখন পর্দায় অভিনয় করতে এসে নতুন নতুন নিয়ম জানতে পারছি। অধিকাংশই পুরুষতন্ত্রের প্রতীক এবং ভিত্তিহীন। মন থেকে মানতে একটু হলেও কষ্ট হচ্ছে। তবে ব্যাপারটা যে উপভোগ করছি না, তা বলতে পারি না।'

তা এইসব দেখে গিন্নি সোহিনী কী বলছেন? বাড়িতে কি আঁশবঁটিতে শান দিচ্ছেন? হালকা হেসে শ্রীময়ী পুত্রের উত্তর, 'মোটেই না। উলটে প্রচন্ড লেগ পুলিং করছে। তবে আমরা এমনিতেই রোজের জীবনে খুব মজা করি। এটা নতুন কোনও বিষয় নয়। তবে ওর সঙ্গে যদি এই আচার পালন করতে হত, তাহলে আমি নিশ্চিত যে প্রতিটা মুহূর্তে রসিকতার বন্যা বইয়ে দিত। '

তবে শুধু সপ্তর্ষি নয়, বিয়েবাড়ির সেটে কোল্ড ড্রিংকস হাতে রীতিমতো জমিয়ে হুল্লোড়ে মেতেছেন ইন্দ্রাণী হালদার, টোটা রায়চৌধুরী, মধুরিমা-সহ সব কলাকুশলীরাও। সেই উল্লাসের এমনই রেশ যে পাশের সেট থেকে হাজির হয়েছেন সপ্তর্ষির প্রাক্তন প্রেমিকা, রুশা , অর্ণাও! সত্যিই সময়টা বেশ ভালোই যাচ্ছে অভিনেতার।

বন্ধ করুন