বাংলা নিউজ > বায়োস্কোপ > Saptarshi-Sona Moni: 'শ্রীময়ী'র ডিঙ্কা ফিরছে ছোটপর্দায়! সপ্তর্ষি এবার জুটি বাঁধবেন ‘মোহর’-এর সঙ্গে?
এবার ছোটপর্দায় নতুন জুটি?

Saptarshi-Sona Moni: 'শ্রীময়ী'র ডিঙ্কা ফিরছে ছোটপর্দায়! সপ্তর্ষি এবার জুটি বাঁধবেন ‘মোহর’-এর সঙ্গে?

  • সবকিছু ঠিক থাকলে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন প্রোজেক্টের নায়ক হচ্ছেন সপ্তর্ষি মৌলিক। 

এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় আসছে একের পর এক নতুন ধারাবাহিক। একদিকে যেমন চলতি সিরিয়াল বন্ধ হচ্ছে, তেমনই নতুন কাহিনিও হাজির হচ্ছে। এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ সপ্তর্ষি মৌলিক। মানে শ্রীময়ী ধারাবাহিকের ‘ডিঙ্কা’। এর আগে ছোটপর্দায় কাজ না করলেও রঙ্গমঞ্চের এই পরিচিত তারকা  শ্রীময়ীর সুবাদে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন।

শ্রীময়ী শেষ হওয়ার পর থেকে ডিঙ্কাকে অনস্ক্রিনে দেখতে মুখিয়ে ছিল ভক্তরা। এবার জানা যাচ্ছে লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরেই ফিরবেন সপ্তর্ষি। আর এবার একদম মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

সপ্তর্ষির নায়িকা হিসাবে কাকে দেখা যাবে? সেই নিয়ে নিশ্চিতভাবে কিছু জানা না গেলেও উঠে আসছে অভিনেত্রী সোনামণি সাহা মানে মোহরের নাম। লীনা গঙ্গোপাধ্যায়ের প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টস-এর ‘মোহর’ ধারাবাহিক শেষ হওয়ার পর শোনা গিয়েছিল এই প্রযোজনা সংস্থাতেই ফিরবেন সোনামণি। যদিও গোটা বিষয় নিয়ে আপতত স্পিকটি নট সকলেই। 

মোহর-এর শঙ্খ স্যার ইতিমধ্যেই দেবচন্দ্রিমার সঙ্গে জুটি বেঁধে ‘সাহেবের চিঠি’ নিয়ে হাজির হচ্ছেন স্টার জলসায়। সাঁঝের বাতি নায়িকার সঙ্গে প্রতীকের জুটি কতটা জমবে তা জানতে অপেক্ষা আর দিন কয়েকের, এর মাঝেই সপ্তর্ষি-সোনামণির অনস্ক্রিন জুটি নিয়ে শুরু হয়ে গিয়েছে চর্চা। 

 

বন্ধ করুন