বাংলা নিউজ > বায়োস্কোপ > Metro In Dino: আদিত্যর সঙ্গে রোম্যান্স করবেন সারা, ‘মেট্রো.. ইন দিনো’-র ঘোষণা সারলেন অনুরাগ

Metro In Dino: আদিত্যর সঙ্গে রোম্যান্স করবেন সারা, ‘মেট্রো.. ইন দিনো’-র ঘোষণা সারলেন অনুরাগ

অনুরাগ বসুর ছবিতে সারা-আদিত্য জুটি

Sara Ali Khan-Aditya Roy Kapoor: অনুরাগ বসুর ছবিতে জুটি বাঁধছেন সারা-আদিত্য। ঘোষণা হল নতুন বলিউড ছবি 'মেট্রো ইন দিনো'র। সারা প্রথমবারের মতো পরিচালক অনুরাগ বসুর সঙ্গে কাজ করছেন।

নতুন ছবির ঘোষণা করলেন পরিচালক অনুরাগ বসু। নাম ‘মেট্রো.. ইন দিনো’। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন সারা আলি খান এবং আদিত্য রায় কাপুর। ছবির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অনুপম খের, নীনা গুপ্তা, পঙ্কজ ত্রিপাঠী, কঙ্কনা সেনশর্মা, আলি ফজল, ফতিমা সানা শেখ। ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন প্রীতম।

এই প্রথম কোনও ছবিতে একসঙ্গে জুটি বাঁধছেন সারা আলি খান এবং আদিত্য রায় কাপুর। শুধু তাই নয়, সারা প্রথমবারের মতো পরিচালক অনুরাগ বসুর সঙ্গে কাজ করছেন। নতুন প্রজন্মের প্রেমের গল্প উঠে আসবে এই ছবিতে। এদিন প্রযোজনা সংস্থা টি সিরিজ এবং অনুরাগ বসু প্রোডাকশনসের পক্ষ থেকে তাদের আগামী ছবি 'মেট্রো ইন দিনো'র ঘোষণা করা হয়।

আরও পড়ুন: সারমেয় ছানাদের কোলে নিয়ে একগুচ্ছ ছবি পোস্ট, দত্তক নেওয়ার আর্জি দেবচন্দ্রিমার

পরিচালক অনুরাগ বসু জানিয়েছেন, ‘মেট্রো... ইন দিনো সাধারণ মানুষের কথা মাথায় রেখে একটি গল্প। ভূষণ কুমারের আবার একবার কাজ করতে পেরে খুব ভালো লাগছে।’ প্রথম ছবির ব্যাপক সাফল্যের পর সিক্যুয়েলকে ঘিরে দর্শকদের প্রত্যাশা অনেক। প্রথম ছবিতে যেমন একাধিক সম্পর্কের গল্প উঠে এসেছিল, তেমনি সিক্যুয়েলেও সম্পর্কের নানা গল্প উঠে আসবে।

অভিনেত্রী সারা আলি খানকে শেষ দেখা গিয়েছিল পরিচালক আনন্দ এল রাইয়ের ছবি আতরঙ্গি রে-তে। এছাড়াও পরিচালক লক্ষ্মণ উতেকারের সঙ্গে একটি শিরোনামহীন ছবিতে কাজ করছেন সারা। শোনা যাচ্ছে, বিক্রান্ত ম্যাসির সঙ্গে ‘গ্যাসলাইট’ ছবিতেও দেখা যাবে অভিনেত্রীকে।

 

বায়োস্কোপ খবর

Latest News

কোপায় কারা গ্লোল্ডেন বুট, গ্লাভস পেলেন? সেরা হলেন কে? রইল পুরো পুরস্কার তালিকা পশ্চিমবঙ্গকে উপদ্রুত এলাকা ঘোষণা করুক কেন্দ্র, দাবি শুভেন্দুর বিদেশ থেকে এসে থাকতে গেলে বিশ্বের সবচেয়ে সস্তা দেশ কোনটি? সেরা দশে ভারত কোথায় ট্রাম্পকে হত্যার চেষ্টা কি কোনও বৃহত্তর ষড়যন্ত্র? তদন্তে নেমে মুখ খুলল FBI জম্মু ও কাশ্মীরে আইন সংশোধন, আরও ক্ষমতা বাড়ল LG-র UEFA Euro 2024-এর পুরস্কার মূল্য আকাশছোঁয়া, কে কী প্রাইজ পেলেন দেখে নিন এক নজরে চোখ গোল গোল, মুখ হাঁ! আম্বানির বিয়ের খাবার খেয়ে এ কী হল ধোনি-কন্যা জিভার খোঁপায় মালা, মাথায় টিকলি! বরের সঙ্গে অনন্তের রিসেপশনে বঙ্গকন্যা বিপাশা আম্বানিদের রিসেপশনে হাজির টাইগারও! এলেন বাবার সঙ্গে আসছে কর্কট সংক্রান্তি, সূর্যকে শক্তিশালী করে নাম যশ পেতে করুন ৫ কাজ

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.