বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara-Shubman: হোটেল থেকে বেরোলেন, বিমানেও একসঙ্গে! সারা-শুভমনের প্রেমচর্চায় ঘি ঢালল এই ভিডিয়ো

Sara-Shubman: হোটেল থেকে বেরোলেন, বিমানেও একসঙ্গে! সারা-শুভমনের প্রেমচর্চায় ঘি ঢালল এই ভিডিয়ো

সারা-শুভমনের প্রেম চর্চা তুঙ্গে

Sara-Shubman: সারা জীবনে এখন নতুন বসন্ত! ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে গোপনে প্রেম করছেন সইফ কন্যা? নতুন ভিডিয়ো ফের উস্কে দিল সম্পর্কের জল্পনা। 

কার্তিক আরিয়ান এখন অতীত! গত অগস্ট মাস থেকেই সারা আলি খানের নতুন প্রেমের কাহিনি নিয়ে সরগরম বি-টাউন। ঠাকুমার পথে হেঁটেই ক্রিকেটারকে মন দিয়ে বসেছেন সারা, অন্তত তেমনটাই ইঙ্গিত মিলছে। ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিলের সঙ্গে আবারও ধরা পড়ে গেলেন সারা আলি খান।

এর আগে ডিনার ডেটে গিয়ে লেন্সবন্দি হয়েছিলেন সারা-শুভমন, এবার হোটেল থেকে বার হওয়ার সময় দেখা মিলল তাঁদের। বিমানেও পাশাপাশি বসলেন এই চর্চিত প্রেমিক জুটি। বুধবার সোশ্যাল মিডিয়ায় ফাঁস হওয়া এই ভিডিয়ো তাঁদের প্রেমচর্চায় ঘি ঢেলেছে তা বলাই বাহুল্য।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি হোলেটের লবি থেকে হেঁটে বার হচ্ছেন সারা আলি খান। পরনে গোলাপি টপ এবং সাদা প্যান্ট। এরপরই মূল গেট দিয়ে শুভমনকে বার হতে দেখা যায়, ঝলক মেলে সারাও। এরপর বিমানের ভিতর দেখা যায় সারার। কেবিন ক্রুৃ-র সঙ্গে ছবি তুলতে দেখা গেল সইফ কন্যাকে। এরপর তিনি যে সিটে এসে বসেন, তার পাশের সিটে বসে থাকা ব্যক্তি শুভমন গিল বলেই ধারণা নেটপাড়ার।

গত অগস্টে দুবাইয়ের (মতান্তরে লন্ডন) এক রেস্তোরাঁয় সারার সঙ্গে শুভমনের নৈশভোজের ছবি ভাইরাল হয়। আলো-আঁধারি ওই ছবিতে দুজনকে খেতে খেতেই আলাপচারিতায় মগ্ন অবস্থায় পাওয়া গিয়েছিল। সারা-শুভমনর নয়া ভিডিয়ো দেখে নানা মুনির নানা মত। কেউ কেউ লিখছেন, ‘প্রেমের মরসুমই বটে’। অনেকে আবার আতঙ্কিত- ‘শেষে পন্তের মতো হাল না হয় শুভমনের’।

‘কেদারনাথ’ ছবির সঙ্গে বলিউডে পা রাখা সারার নাম ইতিমধ্যেই জড়িয়েছে একাধিক কো-স্টারের সঙ্গে। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারার প্রেমচর্চা একটা সময় ছিল বলিউডের ‘টক অফ দ্য টাউন’। সুশান্তের মৃত্যুর পর প্রয়াত অভিনেতার ঘনিষ্ঠজনেরা এই সম্পর্কে শিলমোহরও দিয়েছেন। পরবর্তীতে ‘লাভ আজ কাল’ সহ-অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে নাম জুড়ে যায় নায়িকার। পরস্পরকে ডেট করতেন দুজনে, সেকথা সদ্যই ফাঁস করেছেন করণ জোহর। তবে কার্তিক এখন সারার ‘এক্স’।

অন্যদিকে, সচিন কন্যা সারার সঙ্গে শুভমন গিলের প্রেমের চর্চা শুরু হয়েছিল ২০১৯-এর আইপিএল চলাকালীন। যদিও এই সম্পর্ক নিয়ে দু তরফেই প্রকাশ্যে একটা শব্দও খরচ করা হয়নি। মাস কয়েক আগেই ইনস্টাগ্রামে পরস্পরকে আনফলো করেছেন সারা তেন্ডুলকর ও শুভমন গিল।

সম্পর্কের চড়াই-উতরাই পেরিয়ে অবশেষে কি শুভমনের সঙ্গেই থিতু হবেন সারা? উত্তরের অপেক্ষায় সকলেই!

 

 

বন্ধ করুন