বাংলা নিউজ > বায়োস্কোপ > কুলি নম্বর ১-এর প্রোমোশনে বরুণ-সারা, দ্যুতি ছড়াল নয়া জুটি
বরুণ ধওয়ন ও সারা আলি খান
বরুণ ধওয়ন ও সারা আলি খান

কুলি নম্বর ১-এর প্রোমোশনে বরুণ-সারা, দ্যুতি ছড়াল নয়া জুটি

ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে ফিল্ম রিলিজ করবে- কুলি নম্বর ১

মডার্ন এবং পরম্পরাগত স্টাইলের একদম খাঁটি উদাহরণ সারা আলি খান। ২৫ বছরের ‘লাভ আজ কাল’-এর জনপ্রিয় অভিনেত্রী যে কোনও লুকসে ধরা দেন। আপাতত সারাকে দেখা গেল কুলি নম্বর ১-এর প্রমোশনে ব্যস্ত থাকতে। সঙ্গে বরুণকেও দেখা গেল মুম্বইয়ে। সারাকে দেখা গিয়েছে নীল-সাদা ডেনিম ড্রেসে, যা পুরনো দিনের টেনিস ইউনিফর্মের আদলে তৈরি। কানে সাদা লম্বা দুল, চুলটা অর্ধেক করে তুলে উপর দিকে বাঁধা, বাকি চুল ঘাড়ের পাশ দিয়ে খোলা।

সারা আলি খান
সারা আলি খান

সারাকে সব সময়ই দেখতে দারুণ লাগে। এটা অসম্ভব যে কেদারনাথের এই অভিনেত্রীকে কখনও কোনও লুকসে খারাপ লাগবে। সব সময়ের মতোই সারাকে হালকা মেকআপে দেখা গিয়েছে। দেখুন সারা-বরুণের কয়েকটি ছবি, কুলি নম্বর ১-এর প্রোমোশনের আগে-

বরুণ ও সারা
বরুণ ও সারা

বরুণ তাঁর ছবি কুলি নম্বর ১-এর চরিত্রের প্রেক্ষিতে লাল রঙের টি-শার্ট, তাতে সাদা বন্ধনী প্যাটার্ন প্রিন্ট টি-শার্টে দেখা গিয়েছে। দেখতে অনেকটা স্টাইলিশ কুলিদের মতো লাগছে। প্রোমোশনে উপস্থিত ছিলেন রাজপাল যাদব, জনি লিভার, জাভেদ জাফরি-সহ অন্যান্যরা। সিনেমাটি পরিচালনা রয়েছেন ডেভিড ধাওয়ান অর্থাৎ বরুণ ধওয়ানের বাবা। ১৯৯৫ সালে এই সিনেমার নির্দেশনাও তিনিই করেছিলেন। সেখান প্রধান দুই চরিত্রে ছিলেন গোবিন্দা এবং করিশমা কাপুর। ২৫ বছর পর আবার ফিল্ম রিমেক করে গত মে'তে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাভাইরাস মহামারীর জন্য তা আটকে যায়। এবার ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে ফিল্ম রিলিজ করবে।     

বন্ধ করুন