বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara Ali Khan-Ibrahim Ali Khan: 'ভাই প্রথম ছবির শ্যুট শেষ করেছে', ইব্রাহিমের বলিউডে আসার খবর পাক্কা, বলছেন সারা

Sara Ali Khan-Ibrahim Ali Khan: 'ভাই প্রথম ছবির শ্যুট শেষ করেছে', ইব্রাহিমের বলিউডে আসার খবর পাক্কা, বলছেন সারা

সারা-ইব্রাহিম

সারা বলেন, 'ইব্রাহিম সদ্য ওর প্রথম ছবির কাজ শেষ করেছে'। সারার কথায়, ‘আমরা দুজনেই ভীষণ আবেগপ্রবণ। আমার তো এখনও বিশ্বাসই হচ্ছে না যে ভাই অভিনেতা হিসাবে তার প্রথম ছবির শুটিং শেষ করে ফেলেছে। … আমি এখন বেশ বুঝতে পারি, আমার মধ্যে একটা মায়ের মন রয়েছে। কারণ, আমি আর মা ইব্রাহিমের সঙ্গে একই রকম আচরণ করি’।

সইফ-অমৃতা কন্যা সারা আলি খান বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী। এখন অপেক্ষা ইব্রাহিম আলি খানের অভিনয় দুনিয়ায় পা রাখার। তবে বাবা-মা ও দিদির পথে হেঁটে কবে বলিউডে আসবেন ইব্রাহিম আলি খান? এপ্রশ্ন বহুদিনের। এবার ভাইয়ের অভিনয় দুনিয়ায় পা রাখা নিয়ে মুখ খুললেন সারা।

সম্প্রতি ইব্রাহিম আলি খানকে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র শ্যুটিং সেটে দেখা গিয়েছিল। করণ জোহরের সহকারী হিসাবে কাজ করেছেন সইফ পুত্র। তবে ঠিক কবে ইব্রাহিম বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন, এনিয়ে ইব্রাহিম কিংবা তাঁর পরিবারের তরফে কেউ মুখ খোলেননি। এই প্রথমবার ভাইয়ের কেরিয়ার নিয়ে কথা বললেন সারা। সম্প্রতি নিজের ছবির প্রচারে এক সাক্ষাৎকারে ইব্রাহিমকে নিয়ে মুখ খোলেন তিনি।

আরও পড়ুন-শাহরুখের সাফল্যে ঈর্ষা হয় না একটুও, কারণ ওঁকে একদিন সব হারাতেও দেখেছি: মনোজ বাজপেয়ী

<p>সারা ও ইব্রাহিম</p>

সারা ও ইব্রাহিম

সারা বলেন, 'ইব্রাহিম সদ্য ওর প্রথম ছবির কাজ শেষ করেছে'। সারার কথায়, ‘আমরা দুজনেই ভীষণ আবেগপ্রবণ। আমার তো এখনও বিশ্বাসই হচ্ছে না যে ভাই অভিনেতা হিসাবে তার প্রথম ছবির শুটিং শেষ করে ফেলেছে। হ্যাঁ, ও যখনই বাড়ি ফেরে তা সে স্কুল থেকে হোক বা শুটিং থেকে, আমরা দুজনেই একে অপরের জন্য বেশ হাসিখুশি থাকি। আমি বেশ বুঝতে পারি, আমার মধ্যে একটা মায়ের মন রয়েছে। কারণ, আমি আর মা ইব্রাহিমের সঙ্গে একই রকম আচরণ করি’।

প্রসঙ্গত, করণ জোহরের প্রযোজনা সংস্থার ছবির হাত ধরেই বলিউডে পা রাখছেন ইব্রাহিম আলি খান। অবিকল বাবা সইফ আলি খানের মতো দেখতে হওয়ার কারণে তিনি বারবারই খবরের শিরোনামে উঠে আসেন। প্রসঙ্গত ২০১৮ সালে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে 'কেদারনাথ' ছবির হাত ধরে বলিউডে পা রেখেছিলেন সারা আলি খান। খুব শীঘ্রই তাঁরে 'জারা হটকে জারা বাঁচকে' ছবিতে ভিকি কৌশলের বিপরীতে দেখা যাবে। এবার কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটেও ডেবিউ করেছেন সারা।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL-এর ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড ভেঙে খানখান করল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের

Latest IPL News

IPL-এর ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড ভেঙে খানখান করল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.