করিনাকে মন খুলে সব কথা বললেন সারা
করিনাকে মন খুলে সব কথা বললেন সারা

কারুর সঙ্গে এক রাত কাটিয়েছো? সারাকে প্রশ্ন করলেন করিনা

  • সত্ মা করিনার সঙ্গে সারার সম্পর্কটা বন্ধুর মতো। এই দুই অসম বয়সী বন্ধু চুটিয়ে আড্ডা দিলেন করিনার রেডিও শোতে।
  • মায়ের কাছ থেকে বেশ কিছু কান গরম করে দেওয়া প্রশ্ন শুনতে হল সারাকে। তবে সব প্রশ্নের উত্তর দিলেন সইফ কন্যা।

সারা আলি খানের সঙ্গে তাঁর সত্ মা করিনা কাপুর খানের সুসম্পর্কের কথা সকলেরই জানা। সারা-করিনা আদতে খুব ভালো বন্ধু। সারার আবার করিনা মানে কভি খুশি কভি গমের ‘পু’-র চরম ভক্ত। তাই এই মা-বেটি যখনই আড্ডায় বসে তখনই ধামাকা তো হবেই। সম্প্রতি করিনার রেডিও শো হোয়াট ওমেন ওয়ান্টে হাজির হয়েছিলেন সারা। সেখানেই করিনার সারাকে বেশ কিছু বোল্ড প্রশ্নের মুখে ফেলে দেন!

আচমকাই কী কোনও সম্পর্ক শেষ করেছেন সারা? জবাবে সইফ-অমৃতা কন্যা জানান, এক্কেবারেই নয়। আমি সবাকে জবাব দিই। যাদের দেওয়ার দরকার নেই তাদেরও দিই। আমি এমনই’। পাশাপাশি সারা জানান তিনি কোনওদিন তাঁর পার্টনারের সঙ্গে চিটিং করেননি এবং গোপোনে তাঁর ফোন চেক করেননি।

কখনও কাউকে দুষ্টু মেসেজ পাঠিয়েছো? করিনা এই প্রশ্ন শেষ করেই সারার জবাব না শুনেই বলেন, 'আমি এগুলো জানতে চাই না আর আশা করছি তোমার বাবা এগুলো না শোনে'।

সারা প্রশ্নের উত্তরে হ্যাঁ বলায়, বেবো বলেন, 'আমি কী বাবা কে বাড়ি গিয়ে বলব'? সারা চটপট জবাব,'হ্যাঁ বলতেই পারো, হতে পারে আব্বা নিজেই সেগুলো দেখে'!

কিছুটা ইতস্তত করেই করিনা এদিন সারাকে প্রশ্ন করেন,'যদিও আমরা খুব আধুনিক পরিবারের তবুও তোমাকে এই প্রশ্নটা জিজ্ঞসা করব কিনা বুঝতে পারছি না, কারুর সঙ্গে একরাত কাটিয়েছো'? জবাবে সারা বলেন 'কোনদিনও নয়'। মেয়ের উত্তর শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলেন করিনা নিজেই।


বন্ধ করুন