বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara Ali Khan: মারুতি অল্টো চড়ছেন সারা! 'এ কী অবস্থা সইফ-কন্যার', কটাক্ষ ভক্তদের

Sara Ali Khan: মারুতি অল্টো চড়ছেন সারা! 'এ কী অবস্থা সইফ-কন্যার', কটাক্ষ ভক্তদের

শরীরচর্চা করে বেরিয়েই লেন্সবন্দি সারা।

বিলাসবহুল নয়, যাতাযায়ের জন্য সারা বেছে নিয়েছেন 'সাধারণ' গাড়ি। আর তা দেখেই যারপরনাই অবাক ভক্তরা। বৃহস্পতিবার শরীরচর্চার পর জিম থেকে বেরিয়ে পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েন সইফ-কন্যা।

নবাব পারিবারের সদস্য তিনি। তারকা-সন্তানও বটে। চার বছরের কেরিয়ারে তাঁর ঝুলিতে ছবির সংখ্যা পাঁচ। এ হেন সারা আলি খানের জীবনযাত্রা যে চোখ ধাঁধানো হবে, তেমনটাই আশা করেন ভক্তরা। কিন্তু ভাবনার সঙ্গে বাস্তব মিলল না। আর তখনই ট্রোল-কটাক্ষ ধেয়ে এল তাঁর দিকে।

বিলাসবহুল নয়, যাতাযায়ের জন্য সারা বেছে নিয়েছেন 'সাধারণ' গাড়ি। আর তা দেখেই যারপরনাই অবাক ভক্তরা। বৃহস্পতিবার শরীরচর্চার পর জিম থেকে বেরিয়ে পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েন সইফ-কন্যা। দেখা যায়, জিমের বাইরে দাঁড়ানো মারুতি অল্টো ৮০০-তে উঠে পড়েন সারা। তাঁর পরনে সাদা ট্যাঙ্ক, গোলাপি রঙের শটস।

মারুতি অল্টো ব্যবহার করছেন সারা।
মারুতি অল্টো ব্যবহার করছেন সারা।

বলিউডের সিংহ ভাগ তারকারাই ব্যবহার করেন বিলাসবহুল গাড়ি। সেগুলির দামও হয় কোটির ঘরে। সেখানে পটৌডি পারিবারের সারার ভরসা অল্টো? কেন? এমনই সব প্রশ্নে ভরে গিয়েছেন নেটমাধ্যম। কেউ কেউ আবার ব্যঙ্গ করে বলছেন, 'এত সস্তা গাড়ি! বাপ রে!', জনৈকের টিপ্পনি, 'সইফের মেয়ে হয়েও অল্টো গাড়ি নিয়ে ঘুরছে!', অন্য এক জনের বক্তব্য, 'বয়কটের জন্যই বলিউড তারকাদের অল্টো দিয়ে কাজ চালাতে হচ্ছে।'

(আরও পড়ুন: ‘অদ্ভুত ভাবে’ নিরাপত্তারক্ষীকে ছুঁলেন সারা? ভিডিয়ো ছড়িয়ে যেতেই তোপের মুখে তিনি)

২০১৮ সালে 'কেদারনাথ' ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন সারা। এর পর একাধিক ছবিতে কাজ করেন তিনি। শেষ তাঁকে দেখা যায় আনন্দ এল রাইয়ের 'আতরঙ্গি রে'-তে। এই ছবিতে অক্ষয় কুমার এবং ধনুষের সঙ্গে অভিনয় করেছেন সারা।

(আরও পড়ুন: ‘আমাদের মধ্যে ওরকম কোনও ব্যাপার নেই!’ সারা, অনন্যাকে নিয়ে জাহ্নবীর এ কী কথা)

আপাতত তাঁর হাতে একগুচ্ছ কাজ। 'দ্য অশ্বত্থামা ইম্মর্টাল'-এর কাজ নিয়ে ব্যস্ত সইফ-কন্যা।

বন্ধ করুন