বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিখারিকে বিস্কুট-টাকা দিল সারা! ভিডিও দেখে নেটপাড়া বলল, ‘আরিয়ানের থেকে ভালো’
সারা ও আরিয়ান। 
সারা ও আরিয়ান। 

ভিখারিকে বিস্কুট-টাকা দিল সারা! ভিডিও দেখে নেটপাড়া বলল, ‘আরিয়ানের থেকে ভালো’

  • মাদক-কাণ্ডে আরিয়ান গ্রেফতার হওয়ার পর একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেটার কথাই উঠল আবার।

রবিবারই মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গে মুম্বইয়ের রাস্তায় ক্যামেরাবন্দি হয়েছেন সারা আলি খান। সারা বরাবরই তাঁর মিষ্টি ব্যবহার দিয়ে মন জয় করে নিয়েছেন তাঁর অনুরাগীদের। পাপারাৎজিদের সঙ্গেও তাঁর সৌজন্যমূলক ব্যবহার সকলের মন কাড়ে। সাদা ক্রপ শার্ট আর ডেনিম শর্টসে ক্যামেরাবন্দি হন সারা। ইব্রাহিম পরেছিলেন লাল জগার্সের সঙ্গে কালো স্যান্ডো। এদিন দুই ভাই-বোনের সঙ্গে ছিলেন মা অমৃতাও। 

সবচেয়ে বেশি যা নজর কেড়েছে তা হল গাড়িতে ওঠার আগে সাহায্য চাইতে আসা এক মহিলাকে বিস্কুটের প্যাকেট দিলেন সারা আলি খান। তারপর তাঁর হাতে গুঁজে দিলেন টাকাও। অনেকেই প্রশংসা করেছেন সারার এই ব্যবহারের। যেভাবে তিনি হাসিমুখে সাহায্য করলেন তা উল্লেখ করেছেন কেউ কেউ কমেন্টে।

মাদক-কাণ্ডে আরিয়ান গ্রেফতার হওয়ার পর একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গিয়েছিল রেস্তোরাঁ থেকে বন্ধুদের সঙ্গে পার্টি করে বেরিয়ে গাড়িতে উঠছেন আরিয়ান। আর সাহায্য চাইতে আসা এক পথশিশুকে রীতিমতো ‘ভাগিয়ে’ দিয়ে তাঁর মুখের ওপর গাড়ির দরজা বন্ধ করে দিচ্ছেন। আর তা দেখেও অনেকের মত ছিল, ‘আরিয়ান বরাবরই রুক্ষ’!

যদিও সারার এভাবে সাহায্য করা কিছু মানুষ যেমন প্রশংসা করেছে, তেমন কিছু মানুষ আবার নিন্দেও করেছে। ‘কোটি টাকার মালিক দিল ১০ টাকা ভিক্ষে’, এমন মত পোষণ করেছেনও কেউ কেউ!

বন্ধ করুন