বাংলা নিউজ > বায়োস্কোপ > দাঁত তুলতে গিয়ে নাজেহাল সারা! ভয়ে জবুথবু সইফ কন্যা
সারা আলি খান
সারা আলি খান

দাঁত তুলতে গিয়ে নাজেহাল সারা! ভয়ে জবুথবু সইফ কন্যা

  • দাঁতের ব্যাথায় কথা বলতে পারছেন না সারা। 

সইফ-অমৃতা কন্যা সারা। বাবা-মাকে অনুসরণ করে তিনিও অভিনয় জগতে পা রেখেছেন। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে পথ চলা শুরু। এরপর রণবীর সিং থেকে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন। দিন দিন সাফল্যের শিখরে চড়ছেন তিনি। 

সামাজিক মাধ্যমে দারুণ সক্রিয় অভিনেত্রী। দিন-রাত পোস্ট করতে থাকেন তাঁর একের পর এক ছবি এবং ভিডিও। সম্প্রতি ইনস্টাগ্রামে হাসপাতালের বেডে শুয়ে ভিডিও পোস্ট করতে দেখা যায় তাঁকে। না, তেমন গুরুতর কোনো বিষয় নয়। তাঁর সারা গায়ে নীল কাপড়ে ঢাকা। মুখটা শুধু বার করা। স্যালাইন লাগানো রয়েছে। কিন্তু কি হল হঠাৎ করে তাঁর? দাঁত তুলতে চিকিৎসকের সরণে সারা। 

অভিনেত্রীকে ঘিরে রয়েছেন ডাক্তাররা। চিকিৎসক রাজেশ শেট্টি তাঁর দাঁত তুলবেন। ভিডিওতে অভিনেত্রী বলছেন , ‘আমার দাঁত তুলে ফেলা হবে, কিছুক্ষণের মধ্যেই। তার আগে আমার ডাক্তারের সঙ্গে আলাপ করে নিন’। ভিডিও পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, ‘নমস্তে দর্শকও, জ্ঞানী দাঁত বাই বাই’।

ভিডিও পোস্ট করতেন অনেকে প্রশ্ন করছেন কেন দাঁত তুলছেন সারা। অনেকে তাঁর দাঁতের ব্যথার জন্য দ্রুত আরোগ্য কামনা করতে দেখা গেছে। আপাতত সামাজিক মাধ্যমে সারার দাঁত তোলার মজার ভিডিও ভাইরাল। সারার খুনসুটির ভিডিওতে হেসে খুন নেটিজেনরা।

বন্ধ করুন