বাংলা নিউজ > বায়োস্কোপ > করণ জোহরের বাথরুমে ‘চকা চকিং’ করেছিলেন সারা! ব্যাপারটা কী?
'কফি শটস উইথ করণ' শো-তে হাজির হয়েছিলেন সারা আলি খান।

করণ জোহরের বাথরুমে ‘চকা চকিং’ করেছিলেন সারা! ব্যাপারটা কী?

  • করণ জোহরের 'কফি শটস উইথ করণ' শো-তে হাজির হয়ে নিজের সিক্রেট ফাঁস করলেন সারা আলি খান।

বলিউডের বিতর্কের অন্য নাম করণ জোহর বললে করণের অতি বড় অনুরাগীও এই কথাটি ফেলতে পারবে না। প্রায় বছরভরই কোনও না কোনও কারণে বিতর্কের শিরোনামে এই জনপ্রিয় পরিচালক-প্রযোজকের নাম জুড়ে থাকে। এবার একবার ফের ছোটপর্দার অন্যতম বিতর্কিত শো 'কফি উইথ করণ' ফিরে এল। শো-এর সঞ্চালক থেকে শুরু করে ফরম্যাট সেই পুরোনোই রয়েছে। তবে বদলেছে শুধু নামটুকুই যা, 'কফি শটস উইথ করণ'। এবং শো-এর প্রথম পর্বে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সারা আলি খান এবং দক্ষিণী তারকা ধনুশ। মূলত, নিজেদের আসন্ন ছবি 'আতরঙ্গি রে' এর প্রচার সারতেই শোয়ে হাজির হয়েছিলেন এই 'আতরঙ্গি' জুটি।

শো চলাকালীন গল্প-আড্ডার ফাঁকে করণের কাছে সারা ফাঁস করলেন লকডাউন চলাকালীন 'কফি শটস উইথ করণ' এর সঞ্চালকের বাড়ির বাথরুমে পর্যন্ত 'আতরঙ্গি রে' ছবির 'চকা চক' গানের নাচের স্টেপস জমিয়ে অনুশীলন করে গেছেন তিনি! বলি-অভিনেত্রীর মুখে এ কথা শোনামাত্রই হাঁ হয়ে যান করণ। 'আতরঙ্গি রে' এর এই গানের প্রসঙ্গ আড্ডায় তুলেছিলেন করণ নিজেই। সারার পাশে বসা ধনুশের উদ্দেশে তিনি বলে ওঠেন, ' তখন গোয়ার বাড়িতে ছিলাম আমি। সারাও এসেছিল সেখানে। একদিন দেখলাম নাচের কোরিওগ্রাফার ও তাঁর সহকারীকে নিয়ে আমার সেই বাড়িতে হাজির হল সারা। এরপরেই 'চকা চক' গানের অনুশীলন জমিয়ে শুরু করে দিল। তখনই প্রথমবার এই গানটি শুনেছিলাম আমি। এরপর প্রতিদিন নিয়ম করে বহুক্ষণ ধরে এই গানের জন্য নাচ প্র্যাকটিস করত ও'।

করণের কথা শেষ হয়েছে কী হয়নি, সারা বলে উঠল, 'ঠিক বলেছি। করতাম এই নাচে প্র্যাকটিস। কিন্তু তোমার ঘরে নয়। তোমার বাথরুমে। আসলে তোমার ঘরের আয়নাখানা বড্ড ছোট। নাচের অনুশীলন করার সময় স্টেপস দেখতে অসুবিধে হয়। এদিকে তোমার বাথরুমের আয়নাটা বেশ বড়। সবদিক ভেবে দেখেছিলাম ওটাই সুবিধে। তাই তোমার বাথরুমেই জমিয়ে অনুশীলন করেছি'। সারার এহেন কাণ্ড শুনে প্রায় চিৎকার করে করণ বলে ওঠেন, ' বোঝো! তুমি আমার বাথরুমে 'চকা-চকিং' করছিলে?'

আগামী ২৪শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে আতরঙ্গি রে। পরিচালক আনন্দ এল রাইয়ের এই ছবিতে ধনুশ-সারা ছাড়াও রয়েছেন অক্ষয় কুমার। সারার প্রেমিকের চরিত্রে রয়েছেন তিনি।

বন্ধ করুন