বাংলা নিউজ > বায়োস্কোপ > সারার কোলে ভ্যাঁ করে কেঁদে ফেলল জেহ, ‘দিদি কিচ্ছু পারে না’, ট্রোল নেটপাড়ায়
জেহ-র জন্মদিনে সারা। 

সারার কোলে ভ্যাঁ করে কেঁদে ফেলল জেহ, ‘দিদি কিচ্ছু পারে না’, ট্রোল নেটপাড়ায়

  • চার ছেলে-মেয়ে সারা আলি খান, ইব্রাহিম আলি খান, তৈমুর আর জেহ-র সাথে ছবি তুলতে ব্যস্ত ‘আব্বা’ সইফ।

ছোট ছেলে জেহ অর্থাৎ জাহাঙ্গীর আলি খানের প্রথম জন্মদিনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সোমবার করিনা কাপুর খান। ইনস্টাগ্রামে একাধিক ছবি দিয়েছেন করিনা। যেখানে দেখা যাচ্ছে চার ছেলে-মেয়ে সারা আলি খান, ইব্রাহিম আলি খান, তৈমুর আর জেহ-র সাথে ছবি তুলতে ব্যস্ত ‘আব্বা’ সইফ। 

ছবিতে দেখা গেল সারা কোলে নিয়েছেন ছোট ভাই জেহকে। আর তৈমুর চড়ে বসেছেন বড় দাদার কাঁধে। একটা ছবিতে তো খুদে জেহকে কাঁদতেও দেখা গেল ইব্রাহিমের দিকে তাকিয়ে। তৈমুরের চোখেমুখে দুষ্টুমি। নিজের খেয়ালে সে ক্যামেরাকে অদেখা করে হেসে চলেছে। সবার পিছনে দাঁড়িয়ে সইফ আলি খান। ফোটো শেয়ার করে করিনা লিখলেন, ‘অ্যালবামে রাখার মতো ছবি’।

জন্মদিনে জেহ-র সাথে কাটানো একাধিক মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন সারাও। লেস কাট শর্ট ড্রেসে এদিন দেখা মিলল তাঁর। সব ছবিগুলোই তোলা হয়েছে রুফটপে। চার ছেলেমেয়ের সাথে সইফের বন্ডিং ধরা পড়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে পতৌদি পরিবারের এই মিষ্টি মুহূর্ত।

সোমবার সকালে দুই ছেলের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় করিনাকে লিখতে দেখা গিয়েছিল, ‘‘ভাই আমার জন্য দাঁড়াও, আমার আজকে ১ বছর হল। চলো গোটা দুনিয়া ঘুরে দেখি একসাথে। হ্যাঁ সঙ্গে অবশ্যই আম্মা আমাদের পিছন পিছন আসবে জানি। প্যাপি বার্থ ডে মাই জেহ বাবা।’’

সারা আর ইব্রাহিমের সাথে বরাবরই ভালো সম্পর্ক সৎ মা করিনা। অভিনেত্রী নিজেই জানিয়েছেন সইফের আগের পক্ষের দুই সন্তানের সাথে তাঁর সম্পর্ক বন্ধুর মতো। কখনোই ওদের মা হতে চান না!

বন্ধ করুন