বাংলা নিউজ > বায়োস্কোপ > ইস্তাম্বুলের রাস্তায় বোহেমিয়ান লুক সারার, ৩.২৫ লাখের ব্রালেট-জ্যাকেটে বলি ডিভা
সারা আলি খান তুরস্কে

ইস্তাম্বুলের রাস্তায় বোহেমিয়ান লুক সারার, ৩.২৫ লাখের ব্রালেট-জ্যাকেটে বলি ডিভা

  • তুরস্কের রাস্তায় বোহেমিয়ান লুকে আগুন ঝরাচ্ছেন সারা আলি খান।

তুরস্ক ইস্তাম্বুলের রাস্তায় বোল্ড অবতারে ধরা দিলেন অভিনেত্রী সারা আলি খান। রৌদ্রজ্জ্বল সকালে তুরস্কের রাস্তায় একাধিক ফটোশ্যুট সেরেছেন অভিনেত্রী। বছর ২৬-এর বলিউড নায়িকার ফ্যাশন স্টেটমেন্ট নজর কেড়েছে সকলের। অলিভ গ্রিন সাটিন ব্রালেটের সঙ্গে ডেনিম জিনসে ধরা দিয়েছেন। সঙ্গে নিয়েছেন রঙিন জ্যাকেট। বলি নায়িকার মেজাজেই নবাবিয়ানা।

এই গ্রীষ্মে বোহেমিয়ান মেজাজে সারার ফ্য়াশন স্টেটমেন্ট নজর কেড়েছে সকলের। ইস্তাম্বুলের অলিতে-গলিতে ফটোশ্যুট করেছেন নায়িকা। কাপরো সাটিন ফ্যাব্রিক দিয়ে তৈরি ব্র্যালেট, রয়েছে সূক্ষ্ম পাতলা স্ট্র্যাপ। হাই ওয়েস্ট ব্যাগি ব্লু ডেনিম জিনস এবং লম্বা রঙিন জ্যাকেট, পয়েন্টেড হিলে ধরা দিয়েছেন সারা। আরও পড়ুন: ‘বিগ ব্রো’ লেখা টি-শার্ট পরে তৈমুর, লন্ডনে পরিবারের সঙ্গে ডিনারে করিনা-সইফ: ছবি

সারা আলি খান
সারা আলি খান

সারার পরনের অলংকারও বেশ আকর্ষণীয়। রোমা নরসিংহানীর সোনার চোকার, শ্বেতার টাইমলেস জুয়েলসের ১৫০০ টাকার নেকপিসে ধরা দিয়েছেন বলি ডিভা।

জ্যাকেট এবং ব্র্যালেট সেটটি ভারতীয় ডিজাইনার বরুণ বেহলের লেবেলের। দামী কাপড়, ভিক্টোরিয়ান টেক্সচার, অসামান্য এমব্রয়ডারি, রিজেন্সি ক্লাসিকিজম। তার ডিজাইনার ওয়েবসাইটে ভিনটেজ আপসাইকেল করা এমব্রয়ডারি মাল্টি রঙের লং জ্যাকেট এবং ব্র্যালেটের দাম ৩ লক্ষ ২৫ হাজার টাকা।

সারা আলি খানের ভিনটেজ আপসাইকেল করা এমব্রয়ডারি মাল্টি কালার লং জ্যাকেট এবং ব্র্যালেট (varunbahl.com)
সারা আলি খানের ভিনটেজ আপসাইকেল করা এমব্রয়ডারি মাল্টি কালার লং জ্যাকেট এবং ব্র্যালেট (varunbahl.com)

সারা আলি খানের স্টাইল করেছেন সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট এবং ক্রিয়েটিভ কনসালট্যান্ট তানিয়া ঘাভরি।

বন্ধ করুন