বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘এইটুকুনি কাটো’, সারার চুল কাটতে গিয়ে নাকানিচোবানি ইতালির হেয়ার স্টাইলিস্টের
ইতালির সেলুনে সারা আলি খান

‘এইটুকুনি কাটো’, সারার চুল কাটতে গিয়ে নাকানিচোবানি ইতালির হেয়ার স্টাইলিস্টের

হেয়ার স্টাইলিস্টের সঙ্গে সারার মিষ্টি কথোপকথন হু হু করে ভাইরাল নেটদুনিয়ায়।

বলিউডের ‘দুষ্টু’ নায়িকা হিসেবে পরিচিত সারা আলি খান। নিজের দুষ্টু-মিষ্টি স্বভাবের জন্য হামেশাই চর্চায় থাকেন তিনি। সইফ-অমৃতা পুত্র ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন। প্রায়শই নেটমাধ্যমে দৈনন্দিন জীবনের মজাদার ভিডিয়ো শেয়ার করেন সারা।

সম্প্রতি ইতালির এক সেলুনে চুল কাটতে গিয়েছিলেন অভিনেত্রী। সেলুনে ঢুকেই নায়িকার আবদার, চুলের নীচের একটুখানি অংশ কাটতে হবে। ওই টুকু কাটলেই তিনি খুশি। শুনে তো অবাক হয়ে যান হেয়ার স্টাইলিস্ট। যদিও সারার কথা মতোই চুলের ওই টুকুনি অংশই কাঁচি চালান হেয়ারস্টাইলিস্ট। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভিডিয়োই শেয়ার করেছেন সারা। হেয়ার স্টাইলিস্টের সঙ্গে সারার মিষ্টি কথোপকথন হু হু করে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: 'বাহ! ললিতজি, কত বড় হাত মেরেছেন! ডাইরেক্ট সুস্মিতা সেন', চর্চায় মুখ খুললেন রাখি

ভিডিয়োতে চোখে কালো চশমা পরে, কালো টপ এবং নিয়ন রঙের হট প্যান্ট পরে দেখা মিলেছে সারার। নিয়ন রঙের সাইড ব্যাগও সঙ্গে নিয়েছেন নায়িকা। সারার এই ভিডিয়ো বেশ পছন্দ হয়েছে নেটিজেনেরও।

নেটমাধ্যমে দারুণ সক্রিয় সারা আলি খান। অভিনয় এবং কাজের ব্যস্ততার ফাঁকে দারুণ ঘুরতে ভালোবাসেন সারা। নায়িকার সামাজিক মাধ্যমের পাতায় ভেসে ওঠে সেই ভিডিয়ো। কখনও কখনও তিনি মিনি ট্রাভেল ভ্লগও শেয়ার করেন।

বন্ধ করুন