কার্তিক-সারার মাখোমাখো রসায়ন তাক লাগাচ্ছে এই ছবিতে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
কার্তিক-সারার মাখোমাখো রসায়ন তাক লাগাচ্ছে এই ছবিতে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

কার্তিকের পিঠে শুয়ে রয়েছেন সারা, ভাইরাল হল ছবি

  • ফের কাছাকাছি কার্তিক-সারা। একে-অপরের প্রেমে বুঁদ দুজনেই। কার্তিকের উপর শুয়ে রয়েছেন সারা। শক্ত করে দুজনে ধরে আছেন একে অপরের হাত। সামনে এল 'লাভ আজ কাল' এর প্রথম পোস্টার।

কয়েকমাস ধরেই টিনসেল টাউনে চর্চার কেন্দ্রবিন্দুতে কার্তিক আরিয়ান আর সারা আলি খানের প্রেম এবং ব্রেক আপের গুঞ্জন। মাঝে অনন্যা পাণ্ডের সঙ্গেও নাম জড়িয়েছে কার্তিক আরিয়ানের। ফের কাছাকাছি কার্তিক-সারা। একে-অপরের প্রেমে বুঁদ দুজনেই। কার্তিকের উপর শুয়ে রয়েছেন সারা। শক্ত করে দুজনে ধরে আছেন একে অপরের হাত। তবে বাস্তবে নয় রূপোলি পর্দায় কার্তিক-সারার এই খুল্লামখুল্লা রোম্যান্স দেখবে দর্শক। সৌজন্যে পরিচালক ইমতিয়াজ আলির লাভ আজ কাল। সেই রোম্যান্স কতটা গাঢ়,কতটা নিখাদ আর কতটা জমজমাট হতে চলেছে তার প্রথম ঝলক সামনে এল বৃহস্পতিবার। মুক্তি পেল লাভ কাল আজের ফার্স্ট লুক পোস্টার।

এদিন ছবির পোস্টার শেয়ার করে ইন্সটাগ্রামে সারা লেখেন, বীর আর জো-র সঙ্গে পরিচয় করে নিন এবং তাদের বিস্ময়কর পৃথিবীর ঘূর্ণিঝড়ে ক্ষত-বিক্ষত হতে তৈরি থাকুন। ট্রেলার আসছে আগামিকাল।



এদিন সারা নিজের পোস্টের সঙ্গে ছবির দুই মুখ্য চরিত্রের নাম প্রকাশ্যে আনলেন।

কার্তিক জানালেন, 'বীর আর জো ওখানে শুয়ে নেই, অন্য কোথাউ উড়ে বেড়াচ্ছে তাঁরা'।


ছবির পোস্টারে ধরা পড়েছে কার্তিক-সারার অনস্ক্রিন রোম্যান্সের একটা মিষ্টি মুহুর্ত। কার্তিকের পিঠে শুয়ে রয়েছেন সারা। একে অপরের ভালোবাসায় ভেজা। কার্তিক চোখ বন্ধ করে রয়েছেন, অন্য খোলা চোখে ভালোবাসার দুনিয়ায় হারিয়ে গিয়েছেন সারা। লাভ আজ কাল-এর পোস্টারে ছবির দুটো সময়কালকেও আলাদাভাবে বুঝিয়ে দিয়েছেন ইমতিয়াজ আলি। কাল অর্থাত্ ১৯৯০ এবং আজ মানে ২০২০, মাত্র তিন দশকের ব্যবধানে দুটো আলাদা জেনারেশনের গল্প এই ছবিতে তুলে ধরবেন যব উই মেট খ্যাত পরিচালক।

ইমতিয়াজ আলির পরিচালনায় লাভ আজ কালের প্রথম পর্ব মুক্তি পেয়েছিল ২০০৯-এ। লিড রোলে ছিলেন সইফ-দীপিকা। এবার সেই ছবির দ্বিতীয় ভাগে থাকছেন সইফ কন্যা সারা আলি খান। নিছকই কাকতালীয়?

১১ বছরে ইমতিয়াজের চোখে কতটা বদলালো প্রেমের সংজ্ঞা সেটা দেখতেই এখন আগ্রহী দর্শকরা। আর কার্তিক-সারা রোম্যান্স সেটা তো এই ছবির সবচেয়ে বড় পাওনা হতে চলেছে সিনেপ্রেমীদের কাছে। প্রেম দিবসেই মুক্তি পাবে 'লাভ আজ কাল'।







বন্ধ করুন