বাংলা নিউজ > বায়োস্কোপ > মাস্ক পরেননি তরুণ, তাই সেলফি তুলতে নারাজ, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সারা আলি খান
মুম্বই এয়ারপোর্টে সারা 
মুম্বই এয়ারপোর্টে সারা 

মাস্ক পরেননি তরুণ, তাই সেলফি তুলতে নারাজ, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড সারা আলি খান

  • মাস্ক পরা নিয়ে সচেতনাতার বার্তা দিতে গিয়েছিলেন, কিন্তু তাতেও খুশি হলেন না নেটাগরিকরা। করোনা আবহে ছুটি কাটানো নিয়ে ট্রোলিংয়ের শিকার সারা আলি খান। 

সবসময় খোশমেজাজে থাকেন। ফোটোর জন্য পোজও দেন। এয়ারপোর্টে নিজের ব্যাগ রাখেন নিজের কাছে। সইফ কন্যা সারাকে এমন ভাবেই দেখে এসেছেন সকলে। কিন্তু হঠাৎই চটে গেলেন এক ভক্তের ওপরে। মাস্ক খুলে অভিনেত্রীর সঙ্গে সেলফি তুলতে গিয়েছিলেন ওই যুবক। তাতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন সারা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, মা অমৃতা সিং এবং ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গে মুম্বই বিমানবন্দর থেকে বের হচ্ছেন সারা। কিছুদিন আগেই ইনস্টাগ্রামে মা ও ভাইয়ের সঙ্গে গুলমার্গে বেড়ানোর ছবি আর ভিডিও শেয়ার করেছিলেন সারা। সম্ভবত সেখান থেকেই ফিরছিলেন তিনি। এমন সময় অত্যোৎসাহী এক যুবক মুখের মাস্ক নামিয়ে সারার সঙ্গে সেলফি তুলতে আসেন। সারাকে খানিক চিৎকার করেই বলতে শোনা গিয়েছে, ‘এ আপনি কী করছেন! এটা আপনি কিছুতেই করতে পারেন না।’  অভিনেত্রী নিজে মুখে মাস্ক পরেছিলেন। পরা ছিল ফেস শিন্ডও।  সারার চিৎকারের পরেই সরে যান ওই যুবক।

যদিও ভাইরাল হওয়া এই ভিডিয়োতে করোনার সময়ে মাস্ক পরার বার্তা থাকলেও ট্রোলড হতে হল সারাকে। করোনা সংক্রমণের সময় গোটা দেশে মানুষ যখন মারা যাচ্ছে, তখন সারার ছুটি কাটানো নিয়েই ট্রোলিং করা হয়েছে। জিজ্ঞেস করা হয়েছে, তখন কোথায় ছিল নায়িকার সচেতনাতা?

অবশ্য শুধু সারা নন, করোনার এই ভয়াবহে সময়ে প্রায় গোটা বলিউড হাজির হয়েছিল মলদ্বীপে। তালিকায় নাম রয়েছে-- মাধুরী দীক্ষিত, দিয়া মির্জা, সারা আলি খান, জাহ্নবী কাপুর, রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাট, টাইগার শ্রফ, দিশা পাটানি-সহ অনেকের। তারকেদর এভাবে ভ্যাকেশনের জন্য বিদেশে চলে যাওয়া ও সেখান থেকে ছবি শেয়ার করা নিয়ে আপত্তি জানিয়েছেন লেখিকা শোভা দে ও অভিনেতা নওয়াজউদ্দিন।

বন্ধ করুন