বাংলা নিউজ > বায়োস্কোপ > 'রণবীর,বরুণদের সঙ্গে নিজের স্ক্রিন টাইম তুলনার অউকাত আমার নেই', সপাট জবাব সারার
ছবি সৌজন্যে টুইটার
ছবি সৌজন্যে টুইটার

'রণবীর,বরুণদের সঙ্গে নিজের স্ক্রিন টাইম তুলনার অউকাত আমার নেই', সপাট জবাব সারার

  • সহ কর্মীদের সঙ্গে প্রতিযোগিতা করার জন্য তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নেই, জানালেন সারা আলি খান।

স্ক্রিনে তাঁকে কত সময় দেখা যাচ্ছে এটার চেয়ে চিত্রনাট্য বাছাইয়ের ক্ষেত্রে ভালো কাহিনির উপর জোর দেন সারা আলি খান। কো-স্টারদের সঙ্গে প্রতিযোগিতা করার জন্য তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নেই, জানালেন খোদ নায়িকা। ২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবি দিয়ে ইন্ডাস্ট্রিতে পথ চলা শুরু করেন সইফ-অমৃতা কন্যা। চলচ্চিত্র নির্মাতা রোহিত শেট্টির কমেডি ফিল্ম ‘সিম্বা’তে রণবীর কাপুরে বিপরীতে দেখা যায় অভিনেত্রীকে। সারা চতুর্থ রিলিজ হতে চলেছে কুলি নম্বর ১। সদ্যই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

বছর ২৫-এর অভিনেত্রীর চলচ্চিত্র নির্মাতা ইমতিয়াজ আলির ছবি ‘লাভ আজ কাল’ শেষ বার দেখা গেছে।  গোবিন্দা-করিশ্মা জুটির আইকনিক ছবি কুলি নম্বর ১-এর রিমেক এই ফিল্ম। করিশ্মার জুতোয় পা গলানোটা কঠিন চ্যালেঞ্জ, তা ভালোভাবেই জানেন সারা। ছবিতে সারা বিপরীতে অভিনয় করতে দেখা যাবে বরুণ ধাওয়ানকে। ইতিমধ্যেই গুঞ্জন উঠেছে ছবিতে বরুণের তুলনায় সারার স্ক্রিন টাইমিং খুবই কম। সেই নিয়ে মুখ খুললেন তিনি, জানালেন নিজের অভিজ্ঞতার কথাও।

ছবি সম্পর্কে পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, বর্তমানে কমেডি ঘরানার ছবিতে দুজন বড় কমেডিয়ানের সঙ্গে অভিনয় করে তাঁর অভিজ্ঞতা কেমন! সারা বলেন, ‘যখন তুমি রণবীর সিং অথবা বরুণ ধাওয়ানের মতো দুজন অভিনেতার সঙ্গে কাজ করো, তোমার অউকাত (যোগ্যতা) নেই তুলনা করার। তোমার ধন্যবাদ দেওয়া উচিত রোহিত, ডেভিড স্যারকে, যে রণবীর-বরুণের মতো অভিনেতার সঙ্গে তুমি কাজ করতে পারছো। স্ক্রিনের সময়টা কোনও ব্যাপার নয়, কারণ এই মানুষগুলোর সঙ্গে কাজ এবং এদের থেকে শিক্ষা আমাকে অনুপ্রেরণা দেয়। একটা ভালো গল্প তুমি বলছো, মানুষকে বিনোদন দিচ্ছো, সুতরাং যারা কৌতুক করছে তাঁদের সমস্যা, আমি এসবে ঢুকতে চাই না'।

ছবি সৌজন্যে টুইটার
ছবি সৌজন্যে টুইটার

প্রসঙ্গত, করোনা আবহে ২৫ ডিসেম্বর, ক্রিসমাসে সরাসরি ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে মুক্তি পাচ্ছে ডেভিড ধওয়ান পরিচালিত ‘কুলি নম্বর ১’। সম্প্রতি মাদককাণ্ডে নাম জড়িয়েছে সারা আলি খানের। সেই বিতর্কের পর এটাই হবে সারার প্রথম রিলিজ। পাশাপাশি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেটিজনেদের একটা বড় অংশের রোষের মুখে বলিউডের নেপো-কিডরা। বরুণ-সারার ছবি নিয়ে যে বিতর্কের ঝড় উঠবে তা অজানা নয়। সড়ক ২, লক্ষ্মী বম্বের চুড়ান্ত ব্যর্থতার পর কুলি নম্বর-১ ওটিটিতে কোনওর কামাল করে দেখাতে পারে কিনা সেই দিকে তাকিয়ে সকলেই, তবে বির্তক এড়াতে ছবির ট্রেলারে ইউটিউবে লাইক, ডিজলাইক বটন লুকিয়ে রেখেছেন নির্মাতা। তবে তাতেও বিতর্কের রেষ কমছে না!

বন্ধ করুন