বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘খোলা আকাশে স্বপ্নের পাখিরা উড়ছে!’, সূর্যোদয়-সূর্যাস্তের প্রেমে পড়লেন সারা আলি
সারা আলি খান
সারা আলি খান

‘খোলা আকাশে স্বপ্নের পাখিরা উড়ছে!’, সূর্যোদয়-সূর্যাস্তের প্রেমে পড়লেন সারা আলি

  • সূর্যোদয় এবং সূর্যাস্তের মনোরম ভিডিয়ো শেয়ার করে একটি ছড়া লিখেছেন সারা।

প্রকৃতির সৌন্দর্যকে উপভোগ করছেন অভিনেত্রী সারা আলি খান। সূর্যোদয় এবং সূর্যাস্তের মনোরম ভিডিয়ো শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। ভিডিয়োর সঙ্গে ক্যাপশনে একটি ছড়াও লিখেছেন সারা। 

রবিবার ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে সারা লিখেছেন, ‘রাজার রাজ্য-লেকের শহর। সূর্যের আলোয় সারা ঝলসে উঠেছে। সূর্যোদয়-সূর্যাস্তের এতগুলো ছবি সে তুলেছে। কিন্তু প্রিয় সূর্যের এই স্মৃতিগুলো ছাড়া তাঁর চোখ এবং হৃদয় ব্যাথিত হত। #sunrise #sunset #sunkissed #throwback’।

ভিডিয়োতে সারাকে নৌকায় বসে এবং পাহাড়ের চূড়োয় বসে সূর্যোদয় এবং সূর্যাস্ত উপভোগ করতে দেখা গেছে। মন্দির এবং বীচের ধারেও বসে রয়েছেন তিনি। ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবির ‘খোয়াবো কে পারিন্দে’ গানের সঙ্গে এই ভিডিয়োগুলো এডিট করে শেয়ার করেছেন নায়িকা। 

বলিউড অভিনেতা সইফ আলি খান-অমৃতা সিং কন্যা সারা আলি খান। তাঁর ভাই ইব্রাহিম আলি খান। বহু বছর আগেই বিচ্ছেদ হয়েছে সইফ এবং অমৃতার। দুই ছেলেমেয়ে অমৃতার কাছেই থাকে। ছেলে মেয়ের ভরন-পোষণের সব দায়িত্ব বাবা হিসেবে পালন করেন সইফ। 

২০১৮ সালে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন সারা আলি খান। সারাকে শেষবার ‘কুলি নং ১’এ দেখা গিয়েছিল। শীঘ্রই অভিনেত্রীকে ‘আতরাঙ্গি রে’ ছবিতে দেখা যাবে।

 

 

বন্ধ করুন