বাংলা নিউজ > বায়োস্কোপ > দরগায় 'কুন ফায়া কুন' এর সুর তুললেন কাওয়ালি গায়কেরা, মেঝেতে বসে একমনে শুনলেন সারা
দিল্লির বিখ্যাত নিজামুদ্দিন দরগার মেঝেতে বসে একমনে কাওয়ালি শুনতে দেখা গেল সারা আলি খান-কে। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

দরগায় 'কুন ফায়া কুন' এর সুর তুললেন কাওয়ালি গায়কেরা, মেঝেতে বসে একমনে শুনলেন সারা

  • দিল্লির বিখ্যাত নিজামুদ্দিন দরগার মেঝেতে বসে একমনে কাওয়ালি শুনলেন সারা আলি খান।

চলতি মাসেই মুক্তি পাবে অভিনেত্রী সারা আলি খানের পরবর্তী ছবি ‘আতরাঙ্গি রে’। এইমুহূর্তে ছবির প্রোমোশন নিয়ে দারুণ ব্যস্ত সইফ-অমৃতা কন্যা।কিছুদিন আগেই মুক্তি পেয়েছে এই ছবির গান 'চকাচক'। সেই গানে ধনুষের সঙ্গে সারার হুক স্টেপ মুগ্ধ করেছে দর্শককে। প্রোমোশনের জন্য বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে হচ্ছে অভিনেত্রীকে। এইমুহূর্তে ‘আতরাঙ্গি রে’-এর প্রচারের জন্য দিল্লিতে রয়েছেন সইফ-কন্যা। সেসবের ফাঁকে এবার দিল্লির বিখ্যাত নিজামুদ্দিন দরগার মেঝেতে বসে একমনে কাওয়ালি শুনতে দেখা গেল এই বলি-সুন্দরীকে। সেই মুহূর্তের ভিডিয়ো প্রকাশ পেতেই হু হু করে ভাইরাল হওয়া শুরু হয়েছে নেটপাড়ায়।

নিজামুদ্দিন দরগার মেঝেতে বসে একমনে কাওয়ালি শুনছেন সারা আলি খান। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
নিজামুদ্দিন দরগার মেঝেতে বসে একমনে কাওয়ালি শুনছেন সারা আলি খান। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

আর নিজামুদ্দিন দরগায় যাওয়া তাঁর সেই ভিডিয়ো নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সারা। সেখানে দেখা যাচ্ছে আরও ভক্ত ও দর্শনার্থীদের সঙ্গে দরগার মেঝেতে বসে রয়েছেন তিনি। বেগুনি এবং ঘন সবুজ রঙের এথনিক পোশাক পরে রয়েছেন সারা। মাথায় দেওয়া ঘোমটা। তবে সেখানেও যে সুচতুরভাবে 'আতরঙ্গি রে'-এর প্রচার সারছেন তিনি, তা বোঝা গেল অভিনেত্রীর মুখে মাস্কে লেখা 'রিঙ্কু' নামটির থেকে। 'আতরঙ্গি রে' ছবিতে সারা অভিনীত চরিত্রের নাম যে 'রিঙ্কু'।

ভিডিওতে দেখা যাচ্ছে দরগায় জমিয়ে চলছে কাওয়ালি গান। গায়কদের গলায় উঠে আসছে 'রকস্টার' ছবির বিখ্যাত 'কুন ফায়া কুন' গানখানা। আর একমনে সেই গান শোনার পাশাপাশি হাত দিয়ে তালও ঠুকতে দেখা গেল সইফ-কন্যাকে। পোস্ট করা ভিডিয়োটির সঙ্গে ক্যাপশনে সারা লেখেন , 'জুম্মা মুবারক। নিজামুদ্দিন দরগায় পৌঁছেছে রিঙ্কু'। আগামী ২৪ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে 'আতরঙ্গি রে'।

বন্ধ করুন