বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara Ali Khan: সারার প্রেম ভাঙায় নাকি ঠিক দুটো কথা বলেছিলেন অমৃতা! সইফের কথায় ছিল অন্য চমক

Sara Ali Khan: সারার প্রেম ভাঙায় নাকি ঠিক দুটো কথা বলেছিলেন অমৃতা! সইফের কথায় ছিল অন্য চমক

ব্রেকআপ নিয়ে অমৃতার প্রতিক্রিয়া কী জানালেন সারা!

মেয়ের ব্রেকআপে কেমন প্রতিক্রিয়া ছিল সারা আলি খানের? সম্প্রতি মা-বাবা সইফ-অমৃতাকে নিয়ে কোন সিক্রেট ফাঁস করলেন সারা?

সারা আলি খান ব্যস্ত তাঁর নতুন ছবি ‘গ্যাসলাইট’-এর প্রচারে। যেখানে তিনি বিক্রান্ত মাসে এবং চিত্রাঙ্গদা সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। এটি ডিজনি+হটস্টারে ৩১ মার্চ মুক্তি পাবে। সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে, সারাকে প্রশ্ন করা হয়েছিল তাঁর ব্রেকআপে তাঁর বাবা-মা অভিনেতা অমৃতা সিং ও সইফ আলি খানের প্রতিক্রিয়া কী?

সারা নিজের সাক্ষাৎকারে জানান, ব্রেকআপের খবর শুনে মা অমৃতা সিং মাত্র দুটো শব্দ খরচ করছিলেন। ভাবছেন তা কী? সারাকে অমৃতা বলেছিলেন, ‘ইটস ওকে!’(ঠিক আছে)। খবর অনুসারে, সেই সময় অভিনেত্রী সম্পর্কে ছিলেন তাঁর ‘লাভ আজ কাল’ সহ-অভিনেতা কার্তিক আরিয়ানের। এই দুই তারকা নিজেরা কখনও না নিজেদের সম্পর্কে ‘হ্যাঁ’ বলেছেন, না কখনও বলেছেন ‘না’। তবে করণ জোহর চলতি সিজনে ফাঁস করে দেন এই ভেঙে যাওয়া সম্পর্ক সত্যিই ছিল। এখন খবর সারা নাকি সম্পর্কে রয়েছেন ক্রিকেটার শুভমন গিলের। তবে এই প্রেমের খবরেও নেই কোনও অফিসিয়াল অ্যানাউন্সমেন্ট।

প্রসঙ্গত লাভ আজ কাল ২০০৯-এ অভিনয় করেছিলেন পাপা সইফ। যা ছিল বক্সঅফিসে হিট। কিন্তু ২০২০-র লাভ আজ কাল মুথ থুবরে পড়ছিল বক্স অফিসে। সেই সিনেমা নিয়ে সইফের প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে সারা জানান, ‘ওঁ একদম খুশি হয়নি। একেবারেই ভালো লাগেনি পারফরমেন্স। পরিষ্কার বলে দিয়েছে ভালো হয়নি।’ প্রসঙ্গত, ইমতিয়াজ আলি-র প্রথম লাভ আজ কালে সইফের সঙ্গে ছিলেন দীপিকা পাড়়ুকোন। আর পরের লাভ আজ কালে সারার সঙ্গে ছিলেন কার্তিক আরিয়ান। এই ছবিতে কাজ করার সময়েই দুজনের প্রেমের শুরুয়াত। যদিও সিনেমা মুক্তির আগেই তা ভেঙে যায়। ২০১৮ সালে সারা কেদারনাথ দিয়ে বলিউডে পা রাখেন। খবর সেই সময়, সারা সুশান্তের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সারা জানিয়েছিলেন লাভ আজ কালের ব্যর্থতায় তিনি নিজেও ভেঙে পড়েছিলেন সাময়িক। এমনকী সরে যেতে চেয়েছিলেন অতরঙ্গি রে ছবি থেকে। সইফ কন্যার কথায়, 'আমার মনে আছে, আমি আনন্দজিকে (আনন্দ এল রাই) বলেছিলাম উনি আমায় এখান থেকে সরিয়ে দেবেন কিনা। আমি এই বিষয়টা কখনও কাউকে বলিনি। আমার মনে আছে লাভ আজকাল ১৪ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল, আ ২৬ ফেব্রুয়ারি থেকে ওই ছবির শ্যুটিং ছিল। আমি ১৬ তারিখ ওঁকে ফোন করে বলি যে আমায় সরিয়ে দেবেন কিনা। তখন উনি বলেন ভয় পাওয়া খারাপ মানসিকতা। সারা ভয় পেতে পারে, কিন্তু আমার রিঙ্কু ভয় পায় না। আর তুমি আমার সেই রিঙ্কু। আর সেই বিশ্বাসের উপর জোর দিয়েই আমি এগিয়ে থাকি। আমি জানি আমি ভুল করেছি। কিন্তু আমি তার থেকে শিখেছি।'

তবে অতরঙ্গি রে যে শুধু সাফল্য পেয়েছে বক্স অফিসে না নয়, সারার অভিনয়ও প্রশংসিত হয়েছে। এখন দেখার গ্যাসলাইটে কোন খেলা দেখান সারা।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

অক্ষয় তৃতীয়া ২০২৪ এ বহু শুভ যোগ! তারিখ তিথি দেখে নিন, লাকি মীন সহ ৩ রাশি ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা ডায়মন্ড হারবারে ‘হেরো প্রার্থী' না পসন্দ, বদলের দাবিতে BJP রাজ্য সভাপতিকে চিঠি মেশানো হচ্ছে চিনি, ভারতে বেবি-ফুড তৈরিতে আন্তর্জাতিক বিধি লঙ্ঘন করছে নেসলে! ৩৪.১৫% জেনারেল প্রার্থী ‘পাশ’ করলেন UPSC সিভিল সার্ভিসেসে! কোন শ্রেণি থেকে কতজন? 'সিকান্দর'-এর সঙ্গীত পরিচালনার দায়িত্বে প্রীতম, সলমনের জন্য কি থাকছে ঝুলিতে? শিল্পা শেট্টির ফ্ল্যাট সহ রাজ কুন্দ্রার ৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি পদ্মপাঁকে গজিয়ে উঠল ঘাসফুল! ভোটের মুখে তৃণমূলের 'গুগলিতে' হতচকিত বিজেপি TRP: সৃজন-পর্ণার মেয়ে আসায় লাভ কি হল? জগদ্ধাত্রীকে হটিয়ে ঝামেলা ফুলকি-নিম ফুলের রাজ্যের দেওয়া ১০০ দিনের টাকাও লুঠ! TMC নেতাদের ঘেরাও করে রাখলেন গ্রামবাসীরা

Latest IPL News

ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.