বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের জন্য রেখেছেন কড়া শর্ত, মেনে নিলেন সারা! এই জন্যই কি বারবার প্রেম ভাঙছে?
সারা আলি খান। (ছবি-ইনস্টাগ্রাম)
সারা আলি খান। (ছবি-ইনস্টাগ্রাম)

বিয়ের জন্য রেখেছেন কড়া শর্ত, মেনে নিলেন সারা! এই জন্যই কি বারবার প্রেম ভাঙছে?

  • বিয়ে নিয়ে কি বললেন ‘অতরঙ্গি রে’ অভিনেত্রী, জানুন ঝটপট!

বলিউডে পা রাখার পরেই সুশান্ত সিং রাজপুতের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন সারা আলি খান। তবে তা টিকেছিল মাসখানেক। শোনা যায়, সুশান্তের অন্য নারীর প্রতি আসক্তি জানতে পেরেই নাকি সম্পর্ক থেকে সরে আসেন সারা। তারপর কার্তিক আরিয়ানের সাথে তাঁর প্রেমের জল্পনাও চরমে উঠেছিল। কিন্তু সেটাও ভেঙে যায় হট করে। আপাতত সিঙ্গেল। বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার, সুন্দরী সারার সিঙ্গেল থাকার রহস্য কী?

সকলে বলে সারা আলি খান তাঁর মা অমৃতা সিংয়ের জেরক্স কপি। মুখের আদলে যেমন মিল রয়েছে, তেমন ব্যবহারে। অমৃতাও নাকি সারার মতোই চট করে সবার সাথে মিশতে পারেন। এভাবেই হাসি লেগে থাকত মুখে। আর তাই মা-মেয়ের জমেও খুব। এমনকী সারা বহুবার জানিয়েছেন, যে কোনও উপদেশ নেওয়ার আগে তিনি কথা বলেন মায়ের সাথে।

সম্প্রতি ET Times-কে দেওয়া এক সাক্ষাৎকারে সারা জানান, ‘মা-কে ছাড়া আমি এক মুহূর্ত চলতে পারি না। এই যে আজকে সাক্ষাৎকার দিতে এলাম, কোন কুর্তার সাথে কোন ব্যাঙ্গেল পরব সেটাও আমাকে আমার মা বলে দেয়।’

এরপর ‘অতরঙ্গি রে’ ছবিতে দেখা যাবে সারাকে। তাঁর চরিত্রের নাম রিঙ্কু। যে বিহারের মেয়ে হলেও দিল্লির বাসিন্দা। প্রেমিকের সঙ্গে বহু বার সে বাড়ি থেকে পালিয়ে এসেছে। বাস্তবে কি সারা কারও জন্য ছাড়বে পরিবারকে জানতে চাওয়া হলে নায়িকার উত্তর, ‘না, না! বরং, আমি তো এমন কাউকে বিয়ে করব যে বিয়ের পর আমার বাড়িতে আমার আর আমার মায়ের সাথে এসে থাকবে। আমি ওঁকে কোনওদিন ছাড়ব না।’ তারপরেই সারা গোটা ব্যাপারটা হালকা করে দিয়ে বলেন, ‘মজা করছিলাম। তবে মা আমার তৃতীয় চোখ। সুতরাং পালিয়ে যাওয়ার কোনও প্রশ্নই আসে না।’

প্রসঙ্গত, আনন্দ এল রাইয়ের ‘অতরঙ্গি রে’ সিনেমায় সারা স্ক্রিন শেয়ার করেছেন অক্ষয় কুমার আর ধনুশের সাথে। ছবির ট্রেলার এর মধ্যেই ভালোবাসা কুড়িয়েছে সকলের।

বন্ধ করুন