বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা হানা সারা আলি খানের বাড়িতে! কোভিড-১৯ পজিটিভ নায়িকার ড্রাইভার
করোনা হানা সারার বাড়িতে (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা হানা সারা আলি খানের বাড়িতে! কোভিড-১৯ পজিটিভ নায়িকার ড্রাইভার

  • সারা ও তাঁর পরিবার এবং অনান্য হাউজ স্টাফেদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। 

এবার করোনার থাবা অভিনেত্রী সারা আলি খানের বাড়িতে। করোনা পজিটিভ নায়িকার ড্রাইভার। নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানান সইফ আলি খান ও অমৃতা সিং কন্যা। সোমবার রাতে ইনস্টা পোস্টে অভিনেত্রী বলেন, বিএমসিকে ইতিমধ্যেই গোটা পরিস্থিতি সম্পর্কে জানানো হয়েছে এবং ড্রাইভারকে পাঠানো হয়েছে কোয়ারেন্টাইন সেন্টারে। তবে স্বস্তির বিষয় হল সারা,তাঁর ভাই ইব্রাহিম,মা অমৃতা সহ অনান্য হাউজ স্টাফদের করোনা রিপোর্ট নেগেটিভ।

View this post on Instagram

🙏🏻🙏🏻🙏🏻

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

সারা ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, আমি সকলকে জানা চাই আমার ড্রাইভার করোনা রিপোর্ট পজিটিভ। বিএমসিকে সঙ্গে সঙ্গে আমরা বিষয়টি জানিয়েছি এবং উনাকে কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে। প্রয়োজনীয় সবরকম ব্যবস্থা নেওয়া হচ্ছে।  আমার পরিবার,এবং বাড়ির অনান্য স্টাফ এবং আমার করোনা রিপোর্ট নেগেটিভ। তবে আমরা প্রয়োজনীয় সবরকম ব্যবস্থা নিচ্ছি। ধন্যবাদ জানাই বিএমসিকে আমার গোটা পরিবারের তরফ থেকে,তাঁদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য। সকলে সুরক্ষিত থাকুন'।

সারা আলি খান এবং তাঁর ভাই ইব্রাহিম আলি খান সদ্যই সইফের বাড়ি গিয়েছিলেন। রবিবার সইফের বাড়ির পার্কিং এলাকায় লেন্সবন্দী হন দুজনেই। হাজির ছিলেন সোহা আলি খান ও তাঁর পরিবারও। যদিও এখনও নিশ্চিত নয়, রবিবার সারার সঙ্গে কী একই ড্রাইভার ছিলেন যাঁর করোনা রিপোর্ট সোমবার পজিটিভ এসেছে। 

রবিবার সইফিনা বাড়িতে হাজির সারা ও ইব্রাহিম (বারিন্দর চাওয়ালা)
রবিবার সইফিনা বাড়িতে হাজির সারা ও ইব্রাহিম (বারিন্দর চাওয়ালা)

বক্স অফিসে সারার শেষ ছবি ছিল লাভ আজ কাল,যা ব্যর্থ হয়েছে। অন্যদিকে মু্ক্তির অপেক্ষায় রয়েছে সারা-বরুণ জুটির কুলি নম্বর ওয়ান। মার্চ মাস থেকে গৃহবন্দী থাকবার পর গত ৩০শে জুন প্রথম বাড়ির বাইরে দেখা গিয়েছিল সারাকে। পরিচালক আনন্দ এল রাইয়ের অফিসের বাইরে পাপারাতজিদেরদের ক্যামেরায় লেন্সবন্দি হলেন সারা। আনন্দ এল রাইয়ের ছবি আতরঙ্গি রে'তে দেখা মিলবে সারার। আতরঙ্গি রে ছবিতে অক্ষয় কুমার ও ধনুশের মতো সিনিয়ার অভিনেতাদের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন সারা। 

বন্ধ করুন