বাংলা নিউজ > বায়োস্কোপ > রাধিকা মদনের সঙ্গে লেহ-লাদাখ সফরে সারা আলি খান, শেয়ার করলেন একগুচ্ছ ছবি

বি-টাউনে একটু একটু করে নিজের জায়গা পাকা করছেন অভিনেত্রী সারা আলি খান। সইফ কন্যা একের পর এক ছবি উপহার দিচ্ছেন দর্শকদের। জমিয়ে কাজ করছেন একের পর এক বলিউডি ছবিতে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় সইফ-অমৃতা কন্যা। নিত্যনতুন ছবি এবং ভিডিয়ো পোস্ট করেন তিনি। 

ঘুরতে ভালবাসেন সারা আলি খান। প্রায়ই দেশের এ প্রান্ত-ও প্রান্ত এমনকি বিদেশেও ঘুরে বেড়িয়ে ছবি পোস্ট করেন তিনি। বছর ২৬-এর সারা আপাতত লেহ-লাদাখে। সেখানে বেড়াতে গিয়েছেন তিনি। প্রকৃতির কোলে বসে একাধিক ছবি ও ভিডিয়ো সেখান থেকে শেয়ার করছেন। অভিনেত্রী রাধিকা মদনও লাদাখে রয়েছেন সারার সঙ্গে। দুজনের একসঙ্গে ছবি উঠে এসেছে সামাজিক মাধ্যমের পাতায়।

লেহ-লাদাখ থেকে একাধিক ছবি শেয়ার করেছেন সারা। কখনও পাহাড়ের কোলে, কখনও পড়ন্ত সূর্যের ছটা, কখনও আবার বৌদ্ধ গুম্ফায় বসে ধ্যান করছেন তিনি। মৈত্রেয়া মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। গত বুধবার থেকে রাধিকা মদনের সঙ্গে লাদাখ সফরে রয়েছেন সইফ কন্যা। একটি অ্যালবামে সম্প্রতি তাঁদের একসঙ্গে কাজ করতে দেখা গেছে। 

আপাতত সইফ-কন্যার হাতে প্রচুর ছবি। শেষ করেছেন অক্ষয় কুমার, ধনুষ এর সঙ্গে পরিচালক আনন্দ এল রাইয়ের নতুন ছবি ‘অতরঙ্গি’র শ্যুটিং। আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবি ‘নখরেওয়ালি’-তেও তাঁরই নাকি কাজ করার কথা। যেখানে সারা অভিনয় করবেন ভিকি কৌশলের ভাই সানি কৌশলের বিপরীতে। এক সমকামী পুরুষের গল্পই বলবে এই ছবি। যেখানে এক পুরুষের ধীরে ধীরে নারী হয়ে ওঠার গল্প দেখানো হবে।

 

বন্ধ করুন