বাংলা নিউজ > বায়োস্কোপ > কোন শর্ত মানলে তবেই অভিনেতা হতে পারবে ইব্রাহিম,জানালেন দিদি সারা আলি খান
ইব্রাহিম আলি খান (ছবি-ইনস্টাগ্রাম)
ইব্রাহিম আলি খান (ছবি-ইনস্টাগ্রাম)

কোন শর্ত মানলে তবেই অভিনেতা হতে পারবে ইব্রাহিম,জানালেন দিদি সারা আলি খান

  • এখনই ইব্রাহিমের বলিউডে আসার সময় নয়। আগে পড়াশোনা পরে ফিল্ম কেরিয়ার,ভাইকে নিয়ে সর্তক সারা। 

বলিউডে কেরিয়ার গড়তে চায় ভাই ইব্রাহিম আলি খান।স্বীকার করে নিলেন সারা আলি খান। তবে ইব্রাহিম বলিউডে মন দেওয়ার আগে তাঁকে পড়াশোনা শেষ করতে হবে মন্তব্য সারার। 

বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাত্কারে সারা জানিয়েছেন, ইব্রাহিম এখনও কলেজেও যায়নি। তাই অভিনয় এখন অনেক পরের কথা। অবশ্যই অভিনয় করতে ও ইচ্ছুক।এটা ওর প্যাশনও বটে। ও লস অ্যাঞ্জেলসে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করতে চায়।সেটা শেষ করেই ও বলিউডের কথা ভাবতে পারবে’।

 

সারাকে শেষ দেখা গিয়েছে ইমতিয়াজ আলির লাভ আজ কালে। অভিনেত্রী আরও জানান, আমরা সবাই জানি যে কতটা কঠোর পরিশ্রম,কতটা প্রস্তুতি প্রয়োজন হয় একটা ছবির পিছনে।কিন্তু ওর এখন বয়স অনেক কম। কলেজেই যায়নি ও। ইচ্ছা আছে ঠিক আছে কিন্তু ওকে আরও অনেক প্রস্তুতি নিয়ে হবে। অভিনয়টা এখন স্বপ্ন, সেটা বাস্তব হতে সময় লাগবে’।

সারার চেয়ে বয়সে ৬ বছরের ছোট ইব্রাহিম। ২০০১ সালে জন্ম সইফ-অমৃতা পুত্রের। অনেকের মতেই তিনি বাবার কার্বন কপি।হিরোসুলভ লুকস যে ইব্রাহিমের রয়েছে তা একবাক্যে মেনে নেবেন সকলেই। আর এখন সোশ্যাল মিডিয়াও কাঁপাচ্ছেন সইফপুত্র। টিকটকে ইব্রাহিমের একের পর এক ভিডিয়ো প্রমাণ করে দিচ্ছে অভিনয়টা তাঁর জিনের মধ্যেই রয়েছে। আর বলিউডের জন্য প্রস্তুতিটাও পুরোদমেই নিচ্ছেন তিনি। 

 

@iakpataudi

Not so sure about sara in the end....

♬ Parent Challenge - madisonsettle5

 

ছেলের বলিউড কেরিয়ার নিয়ে মুম্বই মিররকে সইফ জানান,'আমি সত্যি জানি না আমি ওকে লঞ্চ করব কিনা। এটা একটা অপশন মাত্র। ওর কাছে অনেক কেরিয়ার চয়েস আছে। খেলাধূলাতেও ও বেশ তুখড়। তবে ৯-৫ টার চাকরির বদলে অভিনয়ে ওর বেশি আগ্রহ সেটা আমি জানি। তবে একটাই উপদেশ দেব ইব্রাহিমকে ভাবনা চিন্তা করে স্ক্রিপ্ট বাছবে'।

বন্ধ করুন