বাংলা নিউজ > বায়োস্কোপ > কুলি নম্বর ১: সেটে ‘স্টার কিড’ সারার উপর চিৎকার পরিচালকের, কিন্তু কেন?
সারা আলি খান ও বরুণ ধাওয়ান (ছবি টুইটার)
সারা আলি খান ও বরুণ ধাওয়ান (ছবি টুইটার)

কুলি নম্বর ১: সেটে ‘স্টার কিড’ সারার উপর চিৎকার পরিচালকের, কিন্তু কেন?

  • শ্যুটিং চলাকালীন পরিচালক ডেভিড ধাওয়ান সেটের মধ্যেই সারার ওপর চিৎকার করে উঠেছিলেন। 

মুম্বই : ‘কুলি নম্বর ১’-এর শ্যুটিং চলাকালীন পরিচালক ডেভিড ধাওয়ান সেটেই ‘স্টার কিড’ সারা আলি খানের ওপর চিৎকার করে উঠেছিলেন। সেজন্য অবশ্য বরুণকেই দায়ী করেছেন সারা। 

আসলে কী ঘটেছিল? ‘কুলি নম্বর ১’-এর অভিনেত্রী সারা আলি খানের বিপরীতে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। ছবির ভার্চুয়াল ট্রেলার লঞ্চের সময় সারা বলেন, ‘ম্যায় তো রাস্তে সে যা রাহা থা-গানের শ্যুটের সময় ডেভিড স্যার আমার উপর রেগে গিয়ে চিৎকার করে উঠেছিলেন। কারণ আমার পোশাকে একটা ট্যাগ লাগানোর প্রয়োজন ছিল, কিন্তু তাতে আমার অনেক সময় লাগছিল।'

এরপর সারা বলেন, ‘ও (বরুণ) কিছু জামাকাপড়ের ব্যবসা করছিল ভ্যানের মধ্যে এবং সেটা দেখে ডেভিড স্যার ওর উপর রেগে গিয়েছিল। কারণ শ্যুটিংয়ের জন্য দেরি হয়ে যাচ্ছিল। তাই মূলত, তিনি বরুণের ওপর রেগে ছিলেন। তবে রাগটা আমার ওপর দেখান। সেটা একটা ছোটো ব্যাপার ছিল, তবে বাকি সবকিছুই ঠিকঠাক ছিল।‘

ছবি সম্পর্কে পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, বর্তমানে কমেডি ঘরানার ছবিতে দু'জন বড় কমেডিয়ান রণবীর সিং এবং বরুণ ধাওয়ানের সঙ্গে অভিনয় করে তাঁর অভিজ্ঞতা কেমন! ইতিমধ্যেই গুঞ্জন উঠেছে ছবিতে বরুণের তুলনায় সারার স্ক্রিন টাইমিং খুবই কম। সেই নিয়ে মুখ খুললেন তিনি, জানালেন নিজের অভিজ্ঞতার কথাও।

সারা বলেন, ‘যখন তুমি রণবীর সিং অথবা বরুণ ধাওয়ানের মতো দু'জন অভিনেতার সঙ্গে কাজ করো, তোমার অউকাত (যোগ্যতা) নেই তুলনা করার। তোমার ধন্যবাদ দেওয়া উচিত রোহিত, ডেভিড স্যারকে, যে রণবীর-বরুণের মতো অভিনেতার সঙ্গে তুমি কাজ করতে পারছ। স্ক্রিনের সময়টা কোনও ব্যাপার নয়, কারণ এই মানুষগুলোর সঙ্গে কাজ এবং এদের থেকে শিক্ষা আমাকে অনুপ্রেরণা দেয়। একটা ভালো গল্প তুমি বলছ, মানুষকে বিনোদন দিচ্ছো, সুতরাং যাঁরা কৌতুক করছেন, সেটা তাঁদের সমস্যা। আমি এসবে ঢুকতে চাই না'।

প্রসঙ্গত, করোনাভাইরাস আবহে আগামী ২৫ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে ডেভিড ধওয়ান পরিচালিত ‘কুলি নম্বর ১’। সম্প্রতি মাদককাণ্ডে নাম জড়িয়েছে সারা আলি খানের। সেই বিতর্কের পর এটাই হবে সারার প্রথম রিলিজ।

বন্ধ করুন