বাংলা নিউজ > বায়োস্কোপ > কুলি নম্বর ১: সেটে ‘স্টার কিড’ সারার উপর চিৎকার পরিচালকের, কিন্তু কেন?

কুলি নম্বর ১: সেটে ‘স্টার কিড’ সারার উপর চিৎকার পরিচালকের, কিন্তু কেন?

সারা আলি খান ও বরুণ ধাওয়ান (ছবি টুইটার)

শ্যুটিং চলাকালীন পরিচালক ডেভিড ধাওয়ান সেটের মধ্যেই সারার ওপর চিৎকার করে উঠেছিলেন। 

মুম্বই : ‘কুলি নম্বর ১’-এর শ্যুটিং চলাকালীন পরিচালক ডেভিড ধাওয়ান সেটেই ‘স্টার কিড’ সারা আলি খানের ওপর চিৎকার করে উঠেছিলেন। সেজন্য অবশ্য বরুণকেই দায়ী করেছেন সারা। 

আসলে কী ঘটেছিল? ‘কুলি নম্বর ১’-এর অভিনেত্রী সারা আলি খানের বিপরীতে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। ছবির ভার্চুয়াল ট্রেলার লঞ্চের সময় সারা বলেন, ‘ম্যায় তো রাস্তে সে যা রাহা থা-গানের শ্যুটের সময় ডেভিড স্যার আমার উপর রেগে গিয়ে চিৎকার করে উঠেছিলেন। কারণ আমার পোশাকে একটা ট্যাগ লাগানোর প্রয়োজন ছিল, কিন্তু তাতে আমার অনেক সময় লাগছিল।'

এরপর সারা বলেন, ‘ও (বরুণ) কিছু জামাকাপড়ের ব্যবসা করছিল ভ্যানের মধ্যে এবং সেটা দেখে ডেভিড স্যার ওর উপর রেগে গিয়েছিল। কারণ শ্যুটিংয়ের জন্য দেরি হয়ে যাচ্ছিল। তাই মূলত, তিনি বরুণের ওপর রেগে ছিলেন। তবে রাগটা আমার ওপর দেখান। সেটা একটা ছোটো ব্যাপার ছিল, তবে বাকি সবকিছুই ঠিকঠাক ছিল।‘

ছবি সম্পর্কে পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, বর্তমানে কমেডি ঘরানার ছবিতে দু'জন বড় কমেডিয়ান রণবীর সিং এবং বরুণ ধাওয়ানের সঙ্গে অভিনয় করে তাঁর অভিজ্ঞতা কেমন! ইতিমধ্যেই গুঞ্জন উঠেছে ছবিতে বরুণের তুলনায় সারার স্ক্রিন টাইমিং খুবই কম। সেই নিয়ে মুখ খুললেন তিনি, জানালেন নিজের অভিজ্ঞতার কথাও।

সারা বলেন, ‘যখন তুমি রণবীর সিং অথবা বরুণ ধাওয়ানের মতো দু'জন অভিনেতার সঙ্গে কাজ করো, তোমার অউকাত (যোগ্যতা) নেই তুলনা করার। তোমার ধন্যবাদ দেওয়া উচিত রোহিত, ডেভিড স্যারকে, যে রণবীর-বরুণের মতো অভিনেতার সঙ্গে তুমি কাজ করতে পারছ। স্ক্রিনের সময়টা কোনও ব্যাপার নয়, কারণ এই মানুষগুলোর সঙ্গে কাজ এবং এদের থেকে শিক্ষা আমাকে অনুপ্রেরণা দেয়। একটা ভালো গল্প তুমি বলছ, মানুষকে বিনোদন দিচ্ছো, সুতরাং যাঁরা কৌতুক করছেন, সেটা তাঁদের সমস্যা। আমি এসবে ঢুকতে চাই না'।

প্রসঙ্গত, করোনাভাইরাস আবহে আগামী ২৫ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাচ্ছে ডেভিড ধওয়ান পরিচালিত ‘কুলি নম্বর ১’। সম্প্রতি মাদককাণ্ডে নাম জড়িয়েছে সারা আলি খানের। সেই বিতর্কের পর এটাই হবে সারার প্রথম রিলিজ।

বায়োস্কোপ খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.