বাংলা নিউজ > বায়োস্কোপ > সারা-ইব্রাহিম যেন অবিকল সইফ-অমৃতা! 'বাড়িতেও প্রায়ই আলোচনা হয়', মন্তব্য সারার
সইফ-অমৃতার মতোই অবিকল দেখতে সারা-ইব্রাহিমকে

সারা-ইব্রাহিম যেন অবিকল সইফ-অমৃতা! 'বাড়িতেও প্রায়ই আলোচনা হয়', মন্তব্য সারার

  • অমৃতার সঙ্গে বিচ্ছেদ হলেও বাবা হিসেবে দুই ছেলেমেয়ের দায়িত্ব পালন করেন পতৌদি নবাব। 

সইফ আলি খান এবং অমৃতা সিং-এর ঘরে দুই সন্তান। সারা আলি খান এবং ইব্রাহিম আলি খান। করিনা কাপুরকে বিয়ের পর সইফের আরও দুই ছেলে হয়েছে, তৈমুর এবং জেহ।

বলিউডে ডেবিউ-এর পর থেকেই অনেকে সারাকে দেখে বলে থাকেন, ঠিক যেন অমৃতার ছায়া। অন্যদিকে, ইব্রাহিমের মুখ যেন অবিকল সইফ। অমৃতার সঙ্গে বিচ্ছেদ হলেও বাবা হিসেবে দুই ছেলেমেয়ের দায়িত্ব পালন করেন পতৌদি নবাব।

বলিউডে পা রাখার পর থেকে সারা আলি খান, কিংবা ইব্রাহিম আলি খানের চেহারা নিয়েও আলোচনা কম হয়নি। সকলের বক্তব্য, দুজনকেই বাবা মায়ের মতো দেখতে। সারা যেন একেবারেই অল্প বয়সী অমৃতা। একই কথা ওঠে সইফ-ইব্রাহিমকে নিয়েও।

সম্প্রতি বম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, ‘আমাদের সত্যিই একরকম দেখতে- কিন্তু এটা অনেকটা অস্বাভাবিক! লোকজন আমাদের আইডেন্টিকাল বলে থাকেন। বাড়িতেও প্রায়শই এই নিয়ে আলোচনা হয়। শুধু চারিত্রিক বৈশিষ্ট্য উলটে গিয়েছে। আমি মায়ের মত দেখতে হলেও স্বভাব বাবার মতো এবং ইব্রাহিম বাবার মতো হলেও স্বভাবে পুরোই মা–শান্ত শিষ্ট। আমাদের বাবা-মা যে অল্প বয়সে ঠিক এরকম দেখতে ছিলেন এই নিয়ে কোনও সন্দেহ নেই। তবে এতটা মিল? সত্যিই অবাক করার মতো।’

বলিউড অভিনেত্রী সারা আলি খান। খুব অল্প সময়ই বলিপাড়ায় নিজের জায়গা পাকা করেছেন সইফ-অমৃতা কন্যা। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন সারা। এরপর রণবীর সিং-এর বিপরীত ‘সিম্বা’, কার্তিক আরিয়ানের বিপরীতে ‘লাভ আজ কাল’, বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নম্বর ওয়ান’ ছবিতে দেখা গিয়েছে।

নায়িকার শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আতরঙ্গি রে’। এই ছবিতে সারার সঙ্গে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল অক্ষয় কুমার ও ধনুশকে। তাকে পরবর্তীতে ভিকি কৌশলের বিপরীতে লক্ষ্মণ উতেকারের শিরোনামহীন ছবিতে দেখা যাবে। বিক্রান্ত মাসে এবং চিত্রাঙ্গদা সিং-এর সঙ্গে ‘গ্য়সলাইট’ ছবিতেও থাকবেন সারা। 

 

বন্ধ করুন