বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara Ali Khan: বর হিসাবে কাকে পছন্দ করলেন সারা! শেহনাজের সামনে যা বললেন, তাতে সকলে হতবাক

Sara Ali Khan: বর হিসাবে কাকে পছন্দ করলেন সারা! শেহনাজের সামনে যা বললেন, তাতে সকলে হতবাক

কেমন বর চান সারা ফাঁস করলেন শেহনাজ গিলের কাছে!

Sara Ali Khan: সারা আলি খান জানান তিনি এমন কাউকে খুঁজছেন বিয়ে করার জন্য যিনি একাধারে অন্ধ এবং পাগল। একই সঙ্গে তিনি জানান এটা সঠিক সময় নয় তাঁর বিয়ের জন্য।

সারা আলি খান তাঁর বিয়ে নিয়ে সম্প্রতি মজাদার বেশ কিছু উত্তর দিলেন। তিনি সাফ সাফ বললেন যে তিনি এমন কাউকে খুঁজছেন যিনি একই সঙ্গে অন্ধ এবং পাগল। একই সঙ্গে অভিনেত্রী বলেন তিনি যতই বিয়ের ব্যাপারে ইন্টারেস্টেড হন না কেন এটা তাঁর বিয়ের জন্য সঠিক সময় নয় বলেই মনে করেন তিনি। বর্তমানে তাঁকে ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাওয়া ছবি গ্যাসলাইটে দেখা যাচ্ছে।

এই ছবির প্রমোশনে গিয়েই নিজের বিয়ের পরিকল্পনার কথা জানান সারা। এই ছবিতে তাঁর সঙ্গে চিত্রাঙ্গদা সিং, বিক্রান্ত মাসে, প্রমুখ। সারা জানান তাঁর প্ল্যান এখন অপেক্ষা করা। কিছু বছর আগে চাপা গুঞ্জন শোনা যাচ্ছিল যে কার্তিক এবং সারা নাকি প্রেম করছেন। লাভ আজকাল ছবি করার সময় কার্তিক আরিয়ানের সঙ্গে তাঁর প্রেম জমে উঠেছিল। সম্প্রতি তিনি আবার বলেন যে তিনি আবার কার্তিকের সঙ্গে কাজ করতে হলে আপত্তি করবেন না।

দেশি ভাইবস অনুষ্ঠানে এসেছিলেন সারা। সেখানেই শেহনাজ গিল তাঁকে নানা বিষয়ে প্রশ্ন করেন। সারা তাঁকে জানান তিনি এখনও মনের মানুষ খুঁজে পাননি। মজা করে বলেন, 'না এখনও পাইনি। আমার একজন অন্ধ পাগলকে খুঁজতে হবে যে আমায় বিয়ে করবে। আসলে যে বুদ্ধিমান হবে তার সঙ্গে আমার বিয়ে হলে সে আমায় সহজেই চিনে ফেলবে আর পালিয়ে যাবে।'

এরপর শেহনাজ যখন তাঁকে জিজ্ঞেস করেন যে তিনি বিয়ে করার জন্য আগ্রহী কিনা তখন সারা বলেন, 'হ্যাঁ অবশ্যই। কিন্তু সব কিছুই হয় সঠিক সময়। আমার জন্য এখনও সেই সময় আসেনি।' কিছুদিন আগে শোনা যাচ্ছিল ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে নাকি সারার একটি সম্পর্ক আছে। যদিও তিনি বা শুভমন সেই বিষয়ে প্রকাশ্যে কিছুই বলেননি।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.