বাংলা নিউজ > বায়োস্কোপ > ঠাকুমা শর্মিলার সঙ্গে মুভি ডেটে সারা! ছবি তুললেন জড়িয়ে, আদর করে কী নামে ডাকলেন?

ঠাকুমা শর্মিলার সঙ্গে মুভি ডেটে সারা! ছবি তুললেন জড়িয়ে, আদর করে কী নামে ডাকলেন?

ঠাকুমা শর্মিলার সঙ্গে ছবি শেয়ার করলেন সারা।

বলি-নায়িকা সারা আলি খানের পরিবারপ্রীতি এর আগেও ধরা পড়েছে বহু ছবিতে। দেখুন ঠাকুমার সঙ্গে ছবি শেয়ার করে কী লিখলেন এই সুন্দরী। 

বলিউডের নতুন প্রজন্মদের মধ্যে বেশ জনপ্রিয় সারা আলি খান। সম্প্রতি তিনি ঠাকুমা, প্রবীণ অভিনেত্রী শর্মিলা ঠাকুরের সঙ্গে একটি ছবি পোস্ট করলেন। কী এমন বিশেষ ছিল তাতে, যে ছবিখানা মন কেড়ে নিল সকলের?

রবিবার ইনস্টাগ্রামে সারা যে ছবিটি শেয়ার করেছেন সেখানে দেখা গেল দুজনেই হেসে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন। খুব সম্ভবত কোনও সিনেমা হলের বাইরে তা তোলা। শর্মিলার পরেছিলেন নীল রঙের শাড়ি ও ম্যাচিং ব্লাউজ। সঙ্গে একটা শাল। সারাও কিন্তু একেবারে ম্যাচিং ম্যাচিং। বেছে নিয়েছিলেন নীল এবং সাদা স্যুট এবং একটি সাদা শাল। পোস্টের ক্যাপশনে সারা লিখলেন, ‘আমার স্বপ্নের রানি (মুকুট ইমোজি)। আমার সবচেয়ে অত্যাশ্চর্য ঠাকুমা।’

সারার এই পোস্টের কমেন্ট সেকশনে এক নেট-নাগরিক লিখলেন, ‘তোমার ঠাকুমা সত্যিই খুব ক্লাসি। ছবিতে তোমাকেও দারুণ লাগছে।’ আরেকজন আবার লিখলেন, ‘আমার স্বপ্নের রানি কিন্তু তুমি। তোমার নতুন ছবির অপেক্ষায় থাকি।’ তৃতীয়জন লিখলেন, ‘সারা তুমি সত্যিই খুব সুন্দরী’।

প্রসঙ্গত, ‘মেরে স্বপ্ন কি রানি’ হল ‘আরাধনা’ (১৯৬৯) সিনেমায় কিশোর কুমারের গাওয়া একটি গান। শক্তি সামন্ত পরিচালিত এই রোমান্টিক ড্রামায় প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন শর্মিলা ঠাকুর এবং রাজেশ খান্না। আরও পড়ুন: শহরে এসে সাংবাদিকদের পিকনিকের খবর নিলেন রণবীর,উপহার হিসাবে কী আনলেন রাহার বাবা?

প্রসঙ্গত, খুব জলদিই শর্মিলাকে দেখা যাবে ‘গুলমোহর’-এ। ২০১০ সালের ‘ব্রেক কে বাদ’-এর পর ফিরছেন সিনেমায়। রাহুল ভি চিত্তেল্লা পরিচালিত গুলমোহরে আরও অভিনয় করেছেন মনোজ বাজপেয়ী, অমল পালেকার, সুরজ শর্মা, সিমরান ঋষি বাগ্গা এবং কাবেরী শেঠ। এটি চকবোর্ড এন্টারটেইনমেন্ট এবং অটোনোমাস ওয়ার্কসের সহযোগিতায় স্টার স্টুডিওস দ্বারা প্রযোজনা করা হয়েছে। এটির ডিজনি+হটস্টারে ৩ মার্চ মুক্তি পাওয়ার কথা।

সারাকে শেষ দেখা গিয়েছিল আনন্দ এল রাই পরিচালিত ‘আতরঙ্গি রে’ (২০২১) ছবিতে। এই ছবিতে আরও অভিনয় করেছিলেন অক্ষয় কুমার এবং ধানুশ। যা সাফল্য পায় বক্স অফিসে। প্রশংসিত হয় সারার অভিনয়ও। তাঁকে পরবর্তীতে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে পরিচালক লক্ষ্মণ উতেকারের পরবর্তী রোমান্টিক ড্রামা ছবিতে দেখা যাবে, যার নাম এখনও ঠিক হয়নি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ, সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের একের পর এক রাজ্যে আসন সমঝোতা চূড়ান্ত, এবার প্রচণ্ড গতি পেল ইন্ডিয়া জোট মার্চ মাসে পালিত হবে হোলি, জেনে নিন কেন গুরুত্বপূর্ণ এই উৎসব ৮২ বছরে একটাই অপূর্ণ ইচ্ছে মাধবী মুখোপাধ্যায়ের! শেষ ছবিটি কার সঙ্গে করতে চান? কাজের জন্যই রাজনীতি থেকে সরছেন মিমি? সাংসদ পদ থেকে ইস্তফা নিয়ে বললেন কী? IND vs ENG 4th Test LIVE: রাঁচিতে ভারতের পথের কাঁটা হয়ে দাঁড়িয়ে জো রুট বিশ্বমানের থ্রিলার বানাতে আকাশছোঁয়া বাজেট ডন ৩ এর! কত খরচ হচ্ছে রণবীরের ছবিতে বাতিল মুসলিমদের বিয়ে ও ডিভোর্সের আইন! করতে হবে বাকিদের মতোই, অনুমোদন অসমের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.