বাংলা নিউজ > বায়োস্কোপ > রোপওয়েতে ভিডিও করছেন সারা, ভয়ে মুখ ঢাকলেন মা অমৃতা, দেখুন ভিডিও
সারা আলি খান (ইনস্টাগ্রাম)
সারা আলি খান (ইনস্টাগ্রাম)

রোপওয়েতে ভিডিও করছেন সারা, ভয়ে মুখ ঢাকলেন মা অমৃতা, দেখুন ভিডিও

  • শেষমেশ পাহাড়ের ওপরে পৌঁছে দু’জনেই জমিয়ে উপভোগ করছেন তুষারপাত।

‘নমস্তে দর্শকো’ সিরিজ নিয়ে আবার ইনস্টাগ্রামে হাজির সারা আলি খান। এবার ভিডিও পোস্ট করলেন কাশ্মীরের গুলমার্গ থেকে মা অমৃতা সিংয়ের সঙ্গে। সোমবার বিকেলে সারা-র শেয়ার করা সেই ভিডিওতে দেখা গেল বরফে ঢাকা উপত্যকায় রোপওয়ে চড়ছেন মা-মেয়ে। সম্প্রতি ছুটি কাটাতে মা ও ভাইয়ের সঙ্গে কাশ্মীরের গুলমার্গে গিয়েছেন নায়িকা।

হলুদ পাফার জ্যাকেট ও কালো টুপিতে এদিন সেজেছিলেন সারা। অমৃতার পরনে কালো পাফার জ্যাকেট। গুলমার্গ থেকে গন্ডোলা চড়তে চড়তে ভক্তদের উদ্দেশে ভিডিও করেছেন তিনি। আর পাশে ভয়ে জুবুথুবু হয়ে বসে আছেন মা অমৃতা। যদিও শেষমেশ পাহাড়ের ওপরে পৌঁছে দু’জনেই জমিয়ে উপভোগ করছেন তুষারপাত। নেটিজেনদের মন কেড়েছে সারার কাটা ছড়া, ‘নমস্তে দর্শকো, ওয়াচ সারা বকো, আউট অফ শেম মম্মি উইল ফেস ঢাকো, বাট মেরে পেয়ারে দর্শকো কৃপয়া ফোন মত রাখো!’

রবিবার ভাই ইব্রাহিমের সঙ্গে বরফে ঢাকা পাহাড়ে স্নো মোবাইল চড়ার ছবি পোস্ট করেছিলেন তিনি। তারপর রবিবার রাতেই ইনস্টা স্টোরিতে ‘দামা দাম মস্ত কলান্দার’ গান গাওয়ার ভিডিও শেয়ার করেছিলেন নায়িকা। সারার এই নতুন অবতার বেশ মনেও ধরেছিল দর্শকদের। 

‘কুলি নম্বর ১’ ছবিতে শেষ দেখা গিয়েছিল সারা আলি খানকে। পরদায় বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন নায়িকা। সঙ্গে বছরের শুরুতে অক্ষয় কুমার ও ধনুষের সঙ্গে জুটি বেধে শেষ করেছেন ‘অতরঙ্গি রে’-ছবির শ্যুটিং।

বন্ধ করুন