বাড়ি > বায়োস্কোপ > ফ্যাট থেকে ফ্যাব: দেখুন ৯৬ কেজির 'কিউট' সারা আলি খানকে, পুরোনো ভিডিও প্রকাশ্যে
ফ্যাট থেকে ফ্যাব.. আগেও ততটাই কিউট ছিলেন সারা আলি খান
ফ্যাট থেকে ফ্যাব.. আগেও ততটাই কিউট ছিলেন সারা আলি খান

ফ্যাট থেকে ফ্যাব: দেখুন ৯৬ কেজির 'কিউট' সারা আলি খানকে, পুরোনো ভিডিও প্রকাশ্যে

  • বলিউডের অন্যতম আবেদনময়ী নায়িকা সারা আলি খান কিন্তু বছর খানেক আগেও এমন দেখতে ছিলেন না। দেখুন সারা নিজেকে কতখানি পাল্টে ফেলেছেন!

তিনি বলিউডের অন্যতম আবেদনময়ী অভিনেত্রী। লক্ষ পুরুষ মনের স্বপ্নচারিনী তিনি। কথা হচ্ছে বলিউডের সুন্দরী নায়িকা সারা আলি খানের। তবে কয়েক বছর আগেও এমনটা দেখতে ছিল সইফ আলি খান ও অমৃতা সিং কন্যাকে। আজকের তন্বী সারার ওজন ছিল ৯৬ কেজি। তবে সেই বিষয় নিয়ে কথা বলতে কোনও সময়ই লজ্জাবোধ করেন না সারা। বরং নিজের স্থূলতা,ওয়েট লস জার্নি, শারীরিক অসুস্থতা নিয়ে সবসময়ই কথা বলতে শোনা যায় সারাকে।

সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের একটি পুরোনো ভিডিও প্রকাশ্যে এনেছেন সারা। যেখানে সারা আলি খানকে দেখলে আপনি চমকে যাবেন! নিজের ইমেজ নষ্ট হওয়ার ভয় নেই সারার। বরং নিজের পুরোনো চেহরা নিয়েও ততটাই গর্বিত নায়িকা।


ভিডিওয় দেখা যাচ্ছে একটি ফ্লাইটের ভিতর বন্ধুদের সঙ্গে সফর করছেন সারা। বন্ধুরা সকলেই নিদ্রাচ্ছন্ন, তবে মজাদার অঙ্গভঙ্গি করে বন্ধুদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা চালিয়েছ যাচ্ছেন সারা। আর তার সঙ্গে বাজছে সর জো তেরা চকরায়ে গান। ভিডিওর ক্যাপশনে সারা লিখেছেন, প্রস্তুত করছি সারার সারা সারা...যা ছিল সেটাকে হালকাভাবে দেখো..পারলে আরও হালকাভাবে দেখার চেষ্টা কর.. নিজের ট্রান্সফরমেশনের পুরো ক্রেডিটটাই সারা দিয়েছেন নিজের ট্রেনার নম্রতা পুরোহিতকে।

বছর খানেক আগে মোটা অবস্থাতেও ততটাই সুন্দরী ছিলেন সারা। অনেককেই এমনটা বলতে শোনা গেল সারার ইন্সটাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে। সারার ট্রেনার নম্রতা লেখেন, 'আমার মনে হয় তুমি আমার প্রিয় কার্টুন'।

সারার এই ট্রান্সফরমেশনে মুগ্ধ এক অনুরাগী লেখেন, 'কী ধরণের ট্রান্সফরমেশন এটা সারা! পরিশ্রমটা এভাবেই জারি রাখো.. অনেক ভালোবাসা'।

লাভ আজ কালের প্রমোশ্যানাল ইভেন্টে সারা
লাভ আজ কালের প্রমোশ্যানাল ইভেন্টে সারা (IANS)


সারা এর আগে নিজের পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম(PCOD) সমস্যার কথা বলেছেন। এই অবস্থায় মহিলাদের ওজন হু হু করে বাড়তে থাকে। ২০১৮ সালে কেদারনাথের সঙ্গে রূপোলি সফর শুরু করার আগে বাড়তি মেদ ঝেড়ে ফেলেছিলেন সারা।



নিজের ওজন ঝড়ানোর ব্যাপারে সারা জানিয়েছেন, 'যেখানে পিত্জা পাওয়া যায় সেখানে প্রোটিনও পাওয়া যায়। যেখানে চকোলেট পাওয়া যায় সেখানে স্যালাডও পাওয়া যায়। ব্যাস এটাই। আমি সেগুলো করেই ওজন কমিয়েছি আর কিছুটা ওয়ার্ক আউট করে..নিয়ম মেনে বাঁচাটাই জরুরি'।

আপাতত সারা ব্যস্ত নিজের আসন্ন ছবি লাভ আজ কালের প্রমোশন নিয়ে। ভালোবাসার দিবসে মুক্তি পাবে পরিচালক ইমতিয়াজ আলির এই ছবি। যেখানে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটিতে দেখা যাবে সারা আলি খানকে।






বন্ধ করুন