বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara Ali Khan: বোতাম খোলা শার্টের থেকে স্পষ্ট বক্ষযুগল, সারা-র ‘সেক্স অ্যাপিল’-এ কাত নেটপাড়া
সারা আলি খান। (ছবি-ইনস্টাগ্রাম)
সারা আলি খান। (ছবি-ইনস্টাগ্রাম)

Sara Ali Khan: বোতাম খোলা শার্টের থেকে স্পষ্ট বক্ষযুগল, সারা-র ‘সেক্স অ্যাপিল’-এ কাত নেটপাড়া

  • সারা আলি খানের নতুন ফোটোশ্যুট দেখে চোখের পলক ফেলতে পারছে না তাঁর অনুরাগীরা। 

সারা আলি খান শনিবার ইনস্টাগ্রামে নিজের কিছু সানকিসড লুকের ছবি শেয়ার করেছেন। আর টিনসেল টাউনের হট বেব সারা আলি খানের সেই ফোটো-শ্যুটের ছবি দেখে বাক্যহারা হলেন নেটিজেনরা। 

সারার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে খোলা চুল ও নো-মেকআপ লুকে সারা নিজেকে ক্যামেরাবন্দি করেছেন। কালো মনোকিনির ওপর পরেছেন শার্ট। যার বোতাম খোলা থাকায় স্পষ্ট শরীরের খাঁজ। মুখের ওপর পড়া পড়ন্ত সূর্যের আলো ছবিগুলিকে যেন আরও সুন্দর করে চুলেছে। সারার হাতের আঙুলে দেখা গিয়েছে স্টেটমেন্ট রিং। 

মাত্র বছর কয়েক আগেই বলিউডে কেরিয়ার শুরু সারার। ‘কেদারনাথ’ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে। তারপর ‘লাভ আজ কাল’, ‘সিম্বা’র মতো বেশকিছু ছবিতে তিনি অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। আনন্দ এল রাই-র পরবর্তী ছবি ‘অতরঙ্গি রে’-তে তাঁকে দেখা যাবে অক্ষয় কুমার ও ধানুশের বিপরীতে।

আপাতত এই ছবির ডাবিং করছেন সইফ-কন্যা। কিছুদিন আগে ডাবিং স্টুডিও থেকে একটি ছবিও তাঁকে শেয়ার করতে দেখা গিয়েছিল। সঙ্গে ভিকি কৌশলের বিপরীতে ‘দ্য ইমমর্টাল আশ্বথামা’তেও তাঁকে দেখা যাওয়ার কথা আছে। যদিও শোনা যাচ্ছে, আপাতত বন্ধ সে ছবির শ্যুট। 

সারা আলি খানের শেয়ার করা নতুন ইনস্টা পোস্টে আপাতত লাইক আর কমেন্টের জোয়ার এসেছে। সকলেই মুগ্ধ সারার রূপে। ‘আগ লাগা দিয়া আপনে’, ‘তুমি ইন্ডাস্ট্রির হট নায়িকা’, ‘সুপার ডুপার সেক্সি’, ‘ন্যাচারাল বিউটি’র মতো নানা কমেন্ট পড়েছে। সঙ্গে লাভ আর ফায়ার ইমোজি তো আছেই!

বন্ধ করুন