বাংলা নিউজ > বায়োস্কোপ > Sushant-Sara: কেদারনাথের ৩ বছর; ‘মনসুর’ সুশান্তকে মিস করছেন সারা, ‘তোমায় খুব মনে পড়ে’
সুশান্তকে মনে করে কী লিখলেন সারা আলি খান?
সুশান্তকে মনে করে কী লিখলেন সারা আলি খান?

Sushant-Sara: কেদারনাথের ৩ বছর; ‘মনসুর’ সুশান্তকে মিস করছেন সারা, ‘তোমায় খুব মনে পড়ে’

  • সুশান্তকে মনে করে আজ এই বিশেষ দিনে মন খারাপ হয়ে গেল সইফ-অমৃতা কন্যার!

বলিউডের উঠতি নায়িকাদের মধ্যে চট করে নিজের জায়গা বানিয়ে নিয়েছেন সারা আলি খান। আজ থেকে ঠিক ৩ বছর আগে মুক্তি পায় সারার প্রথম ছবি ‘কেদারনাথ’। আর সেই বিশেষ দিনের কথা মনে করে আবেগে ভাসলেন সুশান্তের নায়িকা। 

‘কেদারনাথ’ ছবির কিছু বিশেষ দৃশ্যের কোলাজ ভিডিও শেয়ার করে সারা সোশ্যাল মিডিয়ায় লিখলেন, ‘আজ আমার জীবনের সবচেয়ে বড় স্বপ্ন পূরণ হওয়ার তিন বছর। আমি একজন অভিনেতা হিসেবে পরিচিতি পেয়েছিলাম, আর আমার প্রথম ও জীবনের সবচেয়ে বিশেষ সিনেমা মুক্তি পেয়েছিল। আমি জানি না, কখনও বুঝিয়ে বলতে পারব কি না, কেদারনাথের গুরুত্ব আমার কাছে কতখানি… ওই জায়গা, ওই ছবি, ওই স্মৃতি।’

তবে এই বিশেষ দিনে তিনি নিজের ‘মনসুর’কে মিস করছেন বলেও জানান সারা। লেখেন, ‘সুশান্তের নিস্বার্থ সাহায্য, অটুটভাবে পাশে থাকা, সবসময় সঠিক পথ দেখানো, আর সহানুভূতিশীল উপদেশ ছাড়া মুক্কু আপনাদের হৃদয় ছুঁয়ে যেতে পারত না। তোমাকে খুব মনে পড়ে সুশান্ত।’ একইসাথে ছবির প্রযোজক, পরিচালক থেকে শুরু করে কাস্টিং ডিরেক্টর-- সকলকে ধন্যবাদ দেন সারা। 

অভিষেক কাপুরের রোম্যান্টিক ড্রামা দিয়েই বলিউডে পা রাখেন সারা। সইফ-কন্যার অভিনয় প্রশংসিতও হয় চলচ্চিত্র সমালোচকদের মধ্যে। বেস্ট ডেবিউটেন্ট হিসেবে ফিল্মফেয়ার ও আইফা জিতে নেন সারা। এর কয়েক সপ্তাহ পরেই মুক্তি পায় তাঁর পরবর্তী ছবি রোহিত শেট্টির পরিচালনায় ‘সিম্বা’। এরপর ‘লাভ আজ কাল’, ‘কুলি নম্বর ১’র মতো ছবিতে কাজ করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় আনন্দ এল রাই পরিচালিত ‘অতরঙ্গি রে’।

বন্ধ করুন