উত্কল দিবসে এইভাবই ওড়িশাবাসীকে শুভেচ্ছা জানালেন সারা (ছবি-ইনস্টাগ্রাম)
উত্কল দিবসে এইভাবই ওড়িশাবাসীকে শুভেচ্ছা জানালেন সারা (ছবি-ইনস্টাগ্রাম)

ওডিসি নাচে মগ্ন সারা আলি খান! দেখেছেন সইফ কন্যার এই ভাইরাল নাচ?

  • লকডাউনের সময় কী তবে ক্ল্যাসিক্যাল নাচ শিখছেন সারা আলি খান? প্রকাশ্যে এল অভিনেত্রীর ওডিসি নাচের ভিডিয়ো।

ওডিসি নাচে মগ্ন সারা আলি খান! এত ভালো ক্ল্যাসিক্যাল নাচ করেন সইফ কন্যা, সেটা বোধহয় অনেকেই জানা ছিল না। তবে ওড়িশা দিবস বা উত্কল দিবসে অনুরাগীদের চমকে দিয়ে ১১ মিনিট দীর্ঘ ওডিসি নাচের এক মহড়ার ভিডিয়ো প্রকাশ্যে আনলেন সারা। এই পুরোনো ভিডিয়োটি ইনস্টাগ্রামে শেয়ার করে সারা লিখেছেন, ‘উত্কল দিবসের অনেক শুভেচ্ছা’।

১লা এপ্রিল উদযাপিত হয় ওড়িশা রাজ্যের প্রতিষ্ঠা দিবস হিসাবে। ১৯৩৬ সালের এই দিনেই বিহার ও ওড়িশা প্রদেশকে আলাদা করে মধ্যপ্রদেশের কোরাপুট ও গনজামকে ওড়িশার সঙ্গে যুক্ত করে ওড়িশা রাজ্য গঠিত হয়।

ভিডিয়োয় দেখা গেল একদম সাধারণ গোলাপি-সাদা সুতির চুড়িদার-কুর্তা পরে নাচছেন সারা। ওডিসি নাচের প্রত্যেক ভঙ্গি অত্যন্ত দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুললেন সারা।

অনুরাগীরা সারার এই পারদর্শিতা থেকে মন্ত্রমুগ্ধ। কোনরকম ব্রেক না নিয়েই একটানা ১১ মিনিট নেচে গিয়েছেন সারা। ফ্যানেদের বক্তব্য, ‘এমন কিছু বাকি আছে যা সারা করতে পারে না ?’

আপতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন সারা। তবে লকডাইনের সময়ও বাড়িতেই ওয়ার্ক আউট চালিয়ে যাচ্ছেন নায়িকা। অনলাইনে জিম ট্রেনারের কাছে নিচ্ছেন পরামর্শ।


করোনা মোকাবিলাতেও দেশবাসীর পাশে দাঁড়িয়েছেন সারা। প্রধানমন্ত্রী রিলিফ ফান্ডে অনুদান দেওয়ার কথা দুদিন আগে ইনস্টাগ্রামে জানিয়ে অভিনেত্রী লেখেন- ‘… আমি সকল মানুষের কাছে প্রার্থনা করছি নিজেদের সাধ্যমতো দেশের অনান্য মানুষের পাশে দাঁড়াতে। প্রত্যেকটি অনুদানের মূল্য রয়েছে, সহায়তাই হল এই মহামারীর সঙ্গে মোকাবিলার একমাত্র রাস্তা'।

বন্ধ করুন