বাংলা নিউজ > বায়োস্কোপ > গাড়ি নয়, মেট্রোয় চড়ে শ্যুটিংয়ে চললেন সারা! আদিত্যকে ট্যাগ করে কী লিখলেন

গাড়ি নয়, মেট্রোয় চড়ে শ্যুটিংয়ে চললেন সারা! আদিত্যকে ট্যাগ করে কী লিখলেন

মেট্রোয় চড়ে শ্যুটিংয়ে চললেন সারা!

Sara Ali Khan: গাড়িতে নয়, মেট্রোয় চড়ে শ্যুটিংয়ে চললেন সারা আলি খান! সেটার ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। আবার ট্যাগ করতেও ভুললেন না আদিত্য রয় কাপুরকে। বিষয়টা কী বলুন তো।

গাড়িতে নয়, মেট্রোয় চড়ে কোথায় চললেন সারা? ব্যাপার শ্যাপার দেখে মনে হচ্ছে শ্যুটিংয়ে যাচ্ছেন বিষয়টা কী? আসলে মনে করা হচ্ছে সারা হয়তো তাঁর আগামী ছবি মেট্রো ইন দিনোর জন্য প্রস্তুত হচ্ছেন। এই ছবির পরিচালনা করবেন অনুরাগ বসু। অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার করেন। সেখানে তাঁকে মেট্রোতে বসে থাকতে দেখা যায়। তিনি আবার সেই পোস্টে এই ছবিতে যিনি তাঁর সহ অভিনেতা হবেন তাঁকে অর্থাৎ আদিত্য রয় কাপুরকে ট্যাগ করেন।

সারার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে তিনি মুম্বইয়ের একটি মেট্রোতে বসে আছেন এবং ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন। এই ছবির সঙ্গে তিনি ২০০৭ সালে মুক্তি পাওয়া লাইফ ইন এ মেট্রো ছবির ইন দিনো গানটিকে জুড়ে দেন। এমন ভিড়ের মধ্যে তাঁকে এভাবে মেট্রো চড়তে দেখে অনেকেই বেশ অবাক হয়েছেন। তাঁকে এদিন সাদা এবং গোলাপি প্রিন্টেড টপ পরে থাকতে দেখা যায়। সঙ্গে চশমাও পরে ছিলেন তিনি।

অভিনেত্রী তাঁর এই পোস্টে লেখেন, 'কখনও তোমাদের আগে ভাবিনি আমি মুম্বই মেট্রোতে চড়ব।' তিনি এই পোস্টে অনুরাগ বসু এবং আদিত্য রয় কাপুরকে মেনশন করেন। মুম্বই মেরি জান কথাটিও তিনি যোগ করেন তাঁর এই পোস্টে।

<p>সারার স্টোরি</p>

সারার স্টোরি

এর আগে জানুয়ারি মাসে সারা এবং আদিত্য তাঁদের আগামী ছবি মেট্রো ইন দিনোর মুক্তির দিন ঘোষণা করেছিলেন। এই দুই অভিনেতাই এই ছবিতে যাঁদের দেখা যাবে তাঁদের একটি কোলাজ বানিয়ে পোস্ট করেন। এই ছবিটি ৮ ডিসেম্বর ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে। অনুরাগ বসুর পরিচালিত এই ছবিতে অনুপম খের, নীনা গুপ্ত, ফতিমা সানা শেখ, আলি ফজলকেও দেখা যাবে।

তিনি এই ছবির কোলাজ শেয়ার করে তাঁর ইনস্টাগ্রামে লিখেছিলেন, 'সমসাময়িক কাপলদের মন কেমন করা গল্প নিয়ে আসছে মেট্রো ইন দিনো। ৮ ডিসেম্বর ২০২৩ -এ মুক্তি পাবে এই ছবি।' আদিত্য এই ছবি পোস্ট করে লেখেন, 'দারুণ উচ্ছ্বসিত এই ছবির অংশ হতে পেরে। জলদি শ্যুটিং শুরু হবে।' তাঁর পোস্টে অনুরাগ বসু, সারা আলি খান এবং ভূষণ কুমারকে দেখা গিয়েছিল।

সারাকে শেষবার গ্যাসলাইট ছবিতে দেখা গিয়েছিল। এই ছবিটি ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছিল। তাঁর হাতে এখন ভিকি কৌশলের সঙ্গে মার্ডার মুবারক ছবিটির কাজ আছে। এছাড়া কানন আইয়ারের এ মেরে ওয়াতান ছবিতেও তাঁকে একজন ভারতীয় স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেখা যাবে।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌এখানকার মানুষের কাজ আটকে যেতে দেব না’‌, বহরমপুরে এসেই অঙ্গীকার স্মরণ পাঠানের আগামিকাল কাদের জন্য ভালো হবে? কারা ভালো খবর পেতে পারেন? জানুন ১৯ জুলাইয়ের রাশিফল Video:জম্মু ও কাশ্মীরের পুঞ্চে গেলেই পেতে পারেন ব়্যাফটিংয়ের মজা! রইল ভিডিয়ো শ্রীলঙ্কা সফরের ODI দলে কামব্যাক শ্রেয়শ-লোকেশের, ডাক পেলেন KKR-এর হর্ষিত রানা হার্দিককে টপকে ভারতের টি-২০ ক্যাপ্টেন সূর্য, ভাইস ক্যাপ্টেন গিল, ঘোষিত হল দল ম্যান দ্য ম্যাচের পুরস্কার মূল্য হারারের মাঠকর্মীদের দিয়ে দেন দুবে, জানালেন কারণ CFL 2024: এবারের কলকাতা লিগে প্রথম জয় পেল মোহনবাগান, ১-০ হারাল পিয়ারলেসকে কসবা এলাকার বাড়ি থেকে উদ্ধার হয়েছে কঙ্কাল, সংস্কারের কাজ করতে গিয়ে আলোড়ন Video:ফের রেল দুর্ঘটনা! উত্তরপ্রদেশে লাইনচ্যূত চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেস লাইম রোগে ভুগছেন রেডিট সহ-প্রতিষ্ঠাতা! কী এই ভয়ঙ্কর রোগ? কীভাবে রেহাই পাবেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.