বাংলা নিউজ > বায়োস্কোপ > সেলফি তুলতে গেলেই টাকা চাইছেন সারা, এই হাসির ভিডিয়ো দেখে জানুন এর কারণ কী!
সেলফি তুলতে ১০০ টাকা নিতে দেখা গেল সারা আলি খানকে। 
সেলফি তুলতে ১০০ টাকা নিতে দেখা গেল সারা আলি খানকে। 

সেলফি তুলতে গেলেই টাকা চাইছেন সারা, এই হাসির ভিডিয়ো দেখে জানুন এর কারণ কী!

  • ‘খতরা খতরা’ শো-তে এসে ফারহা খানের নির্দেশে রাস্তায় টাকা চাইতে দেখা গেল সারা আলি খানকে। 

রাস্তার মাঝখানে দাঁড়িয়ে আছেন সারা আলি খান। গান গাইছেন, সেলফি তুলতে দিচ্ছেন, অটোগ্রাফও দিচ্ছেন। তবে এসবের বদলে টাকা চাইছেন। এসব দেখে তো চোখ কপালে নেট-নাগরিকদের। অনেকের মনেই প্রশ্ন এ কী হাল হল ‘লাভ আজ কাল’ নায়িকার!

সইফ আলি খান ও অমৃতা আরোরার মেয়ে সারা বলিউডে পা রাখেন ‘কেদারনাথ’ সিনেমা দিয়ে। নিজের চুলবুলি স্বভাবের জন্য নেটপাড়ার বরাবরই পছন্দ এই স্টরকিডকে। তবে সেই মেয়েই নাকি রাস্তায় দাঁড়িয়ে হাত পেতে টাকা নিচ্ছে!

কমেডি গোম শো ‘খতরা খতরা’-তে এসে সারাকে এমনই টাস্ক দিয়েছে ফারহা খান। আর সেটা পূরণ করতেই রাস্তায় নামেন তিনি। সঙ্গে দিতে দেখা গেল ভারতীকেও। দেখা গেল রাস্তায় বেরিয়ে পুরো ফেরিওয়ালার স্বর নকল করে সারা চিৎকার করছেন, ‘হ্যালো হ্যালো, পয়সা দিয়ে সেলফি তুলে নিন কেউ’! একটা ছেলে ২০ টাকা দিয়ে সেলফি তুলতে এলে ফিরিয়ে দেয় সইফ-কন্যা। এরপর আবার অটো দাঁড় করিয়ে চালককে সেই প্রস্তাব দিলে ওই ব্যক্তি বলে ওঠে, ‘ম্যাম আমি কীভাবে আপনাকে টাকা দেব’!

অবশেষে এমন একজন ব্যক্তিকে খুঁজে পাওয়া যায় যিনি ১০০ টাকা দিয়ে সারার সঙ্গে সেলফি তোলেন। এরপর একজন বলেন তিনি ৫০০ টাকা দেবেন যদি সারা আলি খান গান গেয়ে শোনান। আর তখন অভিনেত্পরী গাইতে শুরু করেন, ‘ইয়ে কালি কালি আখে’। একজন বাইকারের থেকে লিফটও নেন তিনি।

সারাকে শেষ দেখা গিয়েছে আনন্দ এল রাইয়ের ‘অতরঙ্গি রে’ সিনেমায়। ছবিতে ছিল অক্ষয় কুমার আর ধানুষ। সারার কাজ প্রশংসা পেয়েছিল দর্শকদের মধ্যে। এখন ‘গ্যাসলাইট’-এর শ্যুটিং করছেন সারা বিক্রান্ত মাসে-র সঙ্গে। লক্ষ্মণ উতেকরের নাম ঠিক না হওয়া ছবির কাজ শেষ করেছেন ভিকি কৌশলের বিপরীতে।

 

বন্ধ করুন