বাংলা নিউজ > বায়োস্কোপ > সইফ-অমৃতার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা, ‘আমি নিজের মধ্যে একাকিত্ব বয়ে আনিনি’
বাবা-মায়ের ডিভোর্স নিয়ে কথা বললেন সারা।

সইফ-অমৃতার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা, ‘আমি নিজের মধ্যে একাকিত্ব বয়ে আনিনি’

  • মাত্র ৯ বছর বয়সে বাবা-মায়ের ডিভোর্স হতে দেখেছেন সারা। ভাই ইব্রাহিম তখন আরও ছোট।

সারা আলি খানের ‘অতরঙ্গি রে’ ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে দর্শক মহলে। তবে ছবিতে সারার চরিত্র রিঙ্কু সূর্যবংশীকে দেখে অনেকেরই ধারণা হয়েছে নায়িকার সাথে বেশ মিল আছে তাঁর চরিত্রের। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে প্রশ্নও করা হয় সারাকে। 

মাত্র ৯ বছর বয়সে বাবা-মায়ের ডিভোর্স হতে দেখেছেন সারা। ভাই ইব্রাহিম তখন আরও ছোট। সেই থেকে তিনি মানুষ হয়েছেন মায়ের কাছেই। যদিও সইফের সাথে বরাবরই সম্পর্ক ভালো সারার। এমনকী, সইফ-করিনার বিয়েতেও সেজেগুজে উপস্থিত হয়েছিলেন তিনি। 

সারাকে রিঙ্কুর ব্যাপারে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান, ‘আমি সত্যি বিশ্বাস করি আমার আর রিঙ্কুর জীবন সম্পূর্ণ আলাদা। আমার পরিবার আমার পাশে সবসময় ছিল, যতই সেটা ভাঙা হোক না কেন। আসলে এটাকে আমি ভাঙা পরিবার না বলে দুটো আলাদা পরিবারে বড় হয়ে ওঠা বলব। তাই আমাকে কখনও একাকিত্বর যন্ত্রণা ভোগ করতে হয়নি। আমি যেমন আমার মায়ের থেকে সাহায্য পেয়েছি তেমন বাবার থেকে। ফলে কোনওদিন ওভাবে বিদ্রোহ করার সুযোগই পায়নি।’

প্রসঙ্গত, আনন্দ এল রাইয়ের পরিচালনায় ‘অতরঙ্গি রে’তে রিঙ্কুর চরিত্র এমন এক অনাথ মেয়ের যে বড় হয়েছে নিজের দিদিমার কাছে অনেক অবহেলার সাথে। আর সেই প্রভাব পড়ে তাঁর বড় বয়সে এবং তাঁর মনের উপরেও। ছবিতে অভিনয় করেছেন ধনুশ আর অক্ষয় কুমারও। ২০২১ সালের ডিসেম্বরেই Disney+ Hotstar-এ মুক্তি পেয়েছে ছবিটি।

বন্ধ করুন