বারণসীতে গিয়ে ট্যুর গাইড হয়ে গেলে সারা (ছবি-ইনস্টাগ্রাম)
বারণসীতে গিয়ে ট্যুর গাইড হয়ে গেলে সারা (ছবি-ইনস্টাগ্রাম)

বারাণসীর অলিগলি ঘুরে দেখলেন সারা, মায়ের সঙ্গে অংশ নিলেন গঙ্গা আরতিতে

  • করোনা সতর্কতা ভুলে বারাণসীর অলিতেগলিতে ঘুরে বেড়াচ্ছেন সারা আলি খান! হ্যাঁ, এমন ছবি এবার সামনে এল। মা, অমৃতা সিংয়ের সঙ্গে গঙ্গা আরতিতেও অংশ নিলেন অভিনেত্রী।

কথায় বলে বারাণসীতে না গেলে ভারতকে চেনা যায় না। বলা হয় ভারতের অন্যতম এই প্রাচীন শহর মধ্যেই সনাতন ভারতীয় ঐহিত্য -সংস্কৃতির বসবাস। এবার এই শহরের অলিতেগলিতে ঘুরে বেড়াচ্ছেন সারা আলি খান। গত কয়েকদিন ধরেই বারাণসীতে রয়েছেন অভিনেত্রী। আনন্দ এল রাইয়ের আতরঙ্গি রে-র শ্যুটিংয়ে বারাণসী পৌঁছেছেন সারা। রবিবার কাজ থেকে ছুটি পেয়ে নায়িকা পৌঁছে গিয়েছিলেন বারাণসীর বিশ্বনাথ গলিতে। সেখানে পৌঁছে ট্যুর গাইডের ভূমিকা পালন করলেন অভিনেত্রী। ঘুরে দেখালেন সেই গলির সব দোকান। কখনও ফুটপাতের উপর রঙবেরঙের ওড়নার দোকানে ঢুঁ মারলেন তো কখনও আবার চুড়ির দোকানে দেখা পাওয়া গেল সারার। দই-মালাই তৈরির দোকানও ঘুরে দেখলেন 'আতরঙ্গি' তারকা।


এই ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করে সারা একদম রিপোর্টারের ভঙ্গিতে লিখেছেন, নমস্কার দর্শক বারাণসীর গলি থেকে... উফ..দারুণ একটা দিন কাটালাম, খুব মজা হল, অল্প খরচে এখানেই একমাত্র এত আনন্দ ভাগ করে নেওয়া যায়'।

এদিন সারার দেখা মিলল একদম সাদামাটা লাল-সাদা সালোয়ার কামিজে। গলায় ফুলের মালা, মাথায় তিলক আর খোলা চুলে অনন্যা সারা।

এর আগে বারাণসীর ঘাটে গঙ্গা আরতি দর্শনের একাধিক ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছিলেন সারা আলি খান। এদিন গঙ্গা আরতিতে অংশ নিলেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন মা অমৃতা সিং।



View this post on Instagram

Ganga Nadi 🙏🏻💙

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

করোনা সতর্কতার জেরে যখন একাধিক তারকা ঘরবন্দি থাকছেন সেখানে বারাণসীর গলিতে সারার ঘুরে বেড়ানো প্রমাণ করে দিল সত্যি আর সবার থেকে আলাদা তিনি। আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে সারার কুলি নম্বর ওয়ান। যেখানে বরুণ ধওয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী।



বন্ধ করুন