বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara Ali Khan: দরগায় গিয়েও শান্তি নেই, আজমেঢ় শরিফে সারা আলি খানকে ঘিরে ধরল ভক্তরা, দেখুন

Sara Ali Khan: দরগায় গিয়েও শান্তি নেই, আজমেঢ় শরিফে সারা আলি খানকে ঘিরে ধরল ভক্তরা, দেখুন

আজমেঢ় শরিফে সারা আলি খান। 

সারাকে এর আগেও একাধিক মন্দির-মসজিদে দেখা গিয়েছে। কেদারনাথ গিয়েছেন অভিনেত্রী বেশ কয়েকবার। রাজস্থানে ছবির প্রচারে গিয়ে ঘুরে নিলেন আজমেঢ় শরিফ দরগা। 

রবিবার রাজস্থানের আজমেঢ় শরিফ দরগায় দেখা গেল অভিনেত্রী সারা আলি খানকে। ভিকি কৌশলের সঙ্গে তাঁর আসন্ন ছবি জারা হটকে জারা বচকে-এর প্রচারের জন্য জয়পুর যাওয়ার পথে তাকে মুম্বাই বিমানবন্দরে পৌঁছাতে দেখা গিয়েছিল। সারার আজমেঢ় শরিফ পরিদর্শনের একটি ভিডিও অনলাইনে এসেছে, যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীকে আচমকা দেখে উন্মাদনা দেখা গিয়েছে সেখানে উপস্থিত মানুষের মধ্যে।

দরগায় সারা (Sara Ali Khan) একটি মিন্ট গ্রিন রঙের সালোয়ার স্যুট পরেছিলেন। মাথা ঢেকে রেখেছিলেন ওড়়না দিয়ে, চোখে সানগ্লাস। একটি পাপারাজ্জি অ্যাকাউন্টে শেয়ার করা ভিডিয়োতে অভিনেত্রীকে দরগার দেওয়ালে সুতো বেঁধে প্রার্থনা করতেও দেখা যায়।

দরগা প্রাঙ্গণের ভিতরে যাওয়ার সময় বেশ কয়েকজন ভক্ত তাকে ঘিরে ধরে। তবে সঙ্গে সঙ্গেই ছিল সইফ-কন্যার নিরাপত্তারক্ষীরা। একটি ছবিতে, সারাকে হাত জোড় করে আশীর্বাদ চাইতেও দেখা গেল।

এর আগে ২০২১ সালেও সারাকে আজমেঢ় শরিফ দরগায় দেখা গিয়েছিল, সেই সময় তাঁর সঙ্গে ছিলেন মা অমৃতা। সেই ছবিগুলি অভিনেত্রী শেয়ার করে নিয়েছিলেন সামাজিক মাধ্যমে। করোনার কারণে মা-মেয়ে দুজনের মুখেই ছিল মাস্ক। ছবি শেয়ার করে সারা লিখেছিলেন, ‘জুম্মা মুবারক’। 

সারা আলি খান অমৃতা সিং এবং সাইফ আলি খানের মেয়ে। তাঁর ভাইয়ের নাম ইব্রাহিম আলি খান। ২০০৪ সালে অমৃতা ও সাইফের বিবাহবিচ্ছেদ হয়। মায়ের কাছে বড় হলেও বাবা সইফ ও তাঁর বর্তমান স্ত্রী করিনার সঙ্গে বেশ ভালো সম্পর্ক সারার। 

চলতি বছর কানে অভিষেক করেন সারা। প্রথমদিন তাঁকে দেখা গিয়েছিল একটি আইভরি রঙের লেহেঙ্গায়। দ্বিতীয়দিনে সারা পরেছিলেন সাদা-কালো রঙের শাড়ি স্টাইলের স্কার্ট আর ব্রালেট। তবে দেশে ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন জারা হটকে জারা বচকে (Zara Hatke Zara Bachke)-র প্রচারে। এই ছবিতে তাঁকে প্রথম দেখা যাবে ভিকি কৌশলের বিপরীতে। ছবিতে আরও অভিনয় করেছেন শারিব হাশমি এবং রাকেশ বেদী। ২ জুন সে ছবির মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

এছাড়াও সারার পাইপলাইনে রয়েছে অনুরাগ বসু-র মেট্রো ইন দিনো, হোমি আদজানিয়ার মার্ডার মুবারক, এ ওয়াতান মেরে ওয়াতন ও জগন শক্তি পরিচালিত একটি নাম ঠিক না হওয়া সিনেমা।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

বাড়ির গাছ ভরেছে লাল জামরুলে, তবে সেই ফল একাকে খাওয়ালেন জয়া আহসান! NEET ও NET-র শাস্তি? NTA-র ডিজিকে সরাল কেন্দ্র! পাঠানো হল কম্পালসরি ওয়েটিংয়ে প্রেমের টানে! কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা,টিনের বাড়িতে বাঁধলেন ঘর কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম ব্যাগে করে স্কুলে রিভলভার আনল তৃণমূল নেতার ভাইপো! দশম শ্রেণির ছাত্র ভয়ংকর কাজ জর্জিয়ার বিপক্ষে পিছিয়ে পড়ে ড্র, প্যাট্রিকের গোলে ১ পয়েন্ট পেয়েও চাপে চেক শিবির জালিয়াতি রুখতে দেশজুড়ে আধার দিয়ে যাচাই হবে, GST রিটার্নে পাবেন আরও সুবিধা গরিব কারা? নিম্ন মধ্য়বিত্ত কারা? হিসেব কষে বোঝালেন বিনিয়োগকারী,চোখ তো কপালে উঠবে

T20 WC 2024

রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.