বাংলা নিউজ > বায়োস্কোপ > Sara Ali Khan: আচমকাই মার্কিন মুলুকে সারা, অভিনেত্রীকে ঘিরে উচ্ছ্বাস প্রবাসী ভারতীয়দের
সারা আলি খান

Sara Ali Khan: আচমকাই মার্কিন মুলুকে সারা, অভিনেত্রীকে ঘিরে উচ্ছ্বাস প্রবাসী ভারতীয়দের

  • মার্কিন মুলুকের মুদির দোকানে সারা আলি খান। অভিনেত্রীকে দেখতে জমলো ভিড়, জমিয়ে কেনাকাটা করলেন সইফ কন্যা। 

বলিউডের এই প্রজন্মের অন্যতম সুন্দরী নায়িকা সারা আলি খান। তাঁর রূপের মোহে মুগ্ধ আট থেকে আশি। গত চার বছরেই বি-টাউনে পায়ের নীচের মাটি শক্ত করে ফেলেছেন সইফ-অমৃতা কন্যা। ‘কেদারনাথ’ থেকে পথচলা শুরু হয়েছিল সারার, এরপর একে একে ‘সিম্বা’,'কুলি নম্বর ১', ‘আতরঙ্গি রে’র মতো ছবিতে কাজ করে ফেলেছেন সারা।

অনস্ক্রিনের পাশাপাশি সারার অফস্ক্রিন ব্যক্তিত্বও হামেশাই থাকে চর্চায়। সম্প্রতি মার্কিন মুলুকে হাজির হয়েছিলেন এই বলিউড ডিভা। সেখানেইআচমকা এক প্রবাসী ভারতীয়র মুদির দোকানে কেনাকাটা করতে পৌঁছান অভিনেত্রী।

লাল-গোপালি-নীল প্যান্ট স্যুট আর লং শার্গে দেখা মিলল সারার। সঙ্গে খোলা চুল আর মানানসই গয়নায় দ্যুতি ছড়ালেন নায়িকা। অভিনেত্রীকে দেখতে রীতিমতো দোকানে উপচে পড়ে ভিড়। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে নেন সারা নিজে। আর ক্যাপশনে লেখেন, ‘একমাত্র ভারতীয় মুদিখানার জিনিস দেখেই আমার মন এমন খুশি হতে পারে’।

মার্কিন মুলুকে একাধিক অনুষ্ঠানে অংশ নেন সারা। প্রবাসীদের মাঝে বেশখানিকটা সময় কাটালেন তিনি। লাল টু-পিসে ফ্য়াশন ব়্যাম্পেও হাঁটতে দেখা গেল অভিনেত্রীকে। খুদে ফ্যানেদের সঙ্গেও কাটালেন সময়। 

উল্লেখ্য, দিন কয়েক আগেই ভারতীয় ক্রিকেট তারকা শুভমন গিলের সঙ্গে সারার ডিনার ডেটের ছবি ভাইরাল হয়েছিল। দুবাই (মতান্তরে লন্ডন) -এর রেস্তোরাঁয় নৈশভোজ সারছিলেন দুজনে। সারার লাভ লাইফ বরাবরই থেকেছে চর্চায়। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সারার প্রেমচর্চা একটা সময় ছিল বলিউডের হটকেক। পরবর্তীতে ‘লাভ আজ কাল’ সহ-অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে নাম জুড়ে যায় নায়িকার। পরস্পরকে ডেট করতেন দুজনে, সেকথা সদ্যই ফাঁস করেছেন করণ জোহর। সেই নিয়ে বিতর্কও কম হয়নি। যদিও সারার জীবনে এখন কার্তিকও অতীত।

সারাকে শেষ পর্দায় দেখা গিয়েছে ‘আতরঙ্গি রে’ ছবিতে। এই মুহূর্তে সারার হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। বিক্রান্ত মেসি ও চিত্রাঙ্গদা সিং-এর সঙ্গে গ্যাসলাইট ছবিতে দেখা যাবে তাঁকে। ভিকি কৌশলের সঙ্গেও একটি ছবির শ্যুটিং শেষ করেছেন সারা। এখনও ঠিক হয়নি সেই ছবির নাম।

বন্ধ করুন