বাংলা নিউজ > বায়োস্কোপ > সমকামী ভালোবাসার কথা প্রকাশ্যে বলবেন সারা আলি খান, আসছে 'নখরেওয়ালি’
সারা আলি খান। ছবি সৌজন্যে - ফেসবুক
সারা আলি খান। ছবি সৌজন্যে - ফেসবুক

সমকামী ভালোবাসার কথা প্রকাশ্যে বলবেন সারা আলি খান, আসছে 'নখরেওয়ালি’

  • 'শুভ মঙ্গল জ্যায়াদা সাবধান'-এর পর ফের একবার সমকামী গল্পের কথা তুলে ধরতে চলেছেন আনন্দ এল রাই। ছবির নাম 'নখরেওয়ালি’। ছবিতে মুখ্যভূমিকায় থাকবেন সারা আলি খান।

আনন্দ এল রাইয়ের পরিচালনায় 'আতরঙ্গি রে' ছবির সুবাদেই প্রথমবার অক্ষয়কুমার এবং ধনুষের সঙ্গে পর্দায় হাজির হবেন সারা আলি খান। পাশাপাশি এই প্রথমবার আনন্দের পরিচালনাতেও কাজ করলেন 'সইফ-কন্যা'। সূত্রের খবর, ইতিমধ্যেই শেষ হয়েছে ছবির শুটিং। জোর খবর, ফের একবার আনন্দ এল রাইয়ের সঙ্গে কাজ করতে চলেছেন সারা।এই পরিচালকের প্রযোজনা সংস্থা ইয়েলো কালার প্রোডাকশনের আগামী ছবি 'নখরেওয়ালি’-তে নাকি অন্যতম মুখ্যচরিত্রে থাকতে চলেছেন এই বলি-অভিনেত্রী।

বলিপাড়ায় জোর ফিসফাস 'নখরেওয়ালি’-তে থাকতে পারেন ভিকি কৌশলের ভাই সানি কৌশল। তবে এখনও পাকা নয় এ খবর। একটি সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী সমকামী ভালোবাসার গল্পকে তুলে ধরা হবে এই ছবিতে। মূলত, সমাজের সচেতনতা বাড়াতেই এমন ধারার গল্প নিয়েই কাজ করতে চলেছেন আনন্দ এল রাই। ছবিতে এমন একজন পুরুষের গল্প থাকবে যে নিজেকে নারী বলে ভাবতে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করে। এমনকি পোশাকও পরে নারীদের মতোই। যেহেতু আমাদের সমাজ বাস্তবে এখনও সমকামী ভালোবাসাকে খোলা মনে মেনে নিতে পারে না তাই 'নখরেওয়ালি’-র মাধ্যমে সমকামী ভালোবাসার হয়েই গলা তোলা হবে। ঠিক যেমনটা 'শুভ মঙ্গল জ্যায়াদা সাবধান'-এ পেশ করা হয়েছিল। সে ছবিরও প্রযোজক ছিলেন আনন্দ।

জানা গেছে, 'নখরেওয়ালি’-র পরিচালনার দায়িত্ব সামলাবেন রাহুল শঙ্কালয়। প্রযোজকের আসনে বসে ছবির খেয়াল রাখবেন আনন্দ এল রাই। চলতি বছরের শেষের দিকেই মুক্তি পেতে পারে এই ছবি। আগামী কয়েকদিনের মধ্যেই নাকি ছবির শুটিং শুরুর একটি আনুষ্ঠানিক বিবৃতি জারি করা হবে ছবির অভিনেতা-অভিনেত্রী ও প্রযোজক সংস্থার তরফে।

 

বন্ধ করুন