সারা আলি খান ও ইব্রাহিম আলি খান (ছবি-ইনস্টাগ্রাম)
সারা আলি খান ও ইব্রাহিম আলি খান (ছবি-ইনস্টাগ্রাম)

টিকটক ভিডিয়ো থেকে একসঙ্গে ওয়ার্ক আউট, ইন্টারনেট কাঁপাচ্ছেন সারা ও ইব্রাহিম

ঘরবন্দিতেও ওয়ার্ক আউটে ফাঁকি নেই সারার। ভাই ইব্রাহিমের সঙ্গে মাঝরাতে চলছে জমিয়ে এক্সারসাইজ করছেন নায়িকা।

কথায় বলে স্বাস্থ্যই সম্পদ। এই কথাটা মনপ্রাণ দিয়ে উপলব্ধি করেছেন সইফ-অমৃতার দুই সন্তান। লকডাউনে সারা আলি খান ও ইব্রাহিম আলি খান রীতিমতো 'ফিটনেস গোলস' দিচ্ছেন গোটা দেশকে।শনিবার মাঝরাতে এই ভাইবোনের ওয়ার্কআউটের ছবি প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

গালি গা এবং কালো শর্টসে সুপারহট অবতারে পাওয়া গেল সইফ পুত্রকে, অন্যদিকে সারা আলি খানের পরনে ছিল ট্যাঙ্ক টপ এবং কালো শর্টস। তাঁদের প্রিয় সারমেয় ফুফিকেও পাওয়া গেল এই ছবিতে। ছবির ক্যাপশনে সারা লেখেন, 'নক নক... কে আছেন? না আমরা নেই...কারণ আমরা ব্যস্ত ওয়ার্ক আউটে। হ্যাঁ, ফুফি সিংও রয়েছে আমাদের সঙ্গে'।



ঘরবন্দির সময় ভাইয়ের সঙ্গে খুনসুটি করে কাটছে সারার সময়। এই জুটির 'নক নক' টিকটক ভিডিয়োয় তোলপাড় নেটপাড়া। বেশিরভাগ ক্ষেত্রেই দিদির কাছে বোকা বনে যাচ্ছেন ইব্রাহিম।

সম্প্রতি সপরিবারে একটি টিকটক চ্যালেঞ্জ নেন সারা। যেখানে মা ও ভাইয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন সিম্বা তারকা। একে অপরের ভাবনাচিন্তা কতটা খাপ খায় সেই চ্যালেঞ্জে গোটা পরিবার মেনে নিল-বাড়িতে সবচেয়ে জনপ্রিয় অমৃতা সিং। পাশাপাশি পরিবারের ‘বাগি’ সদস্যের নামেও সহমত সকলেই। সারা আলি খান-অভিনেত্রী নিজেও মেনে নিয়েছেন তিনি এই পরিবারের ‘রিবেল’। তবে পড়াশোনার ক্ষেত্রে কিন্তু সারার জুড়ি মেলা ভার। সবচেয়ে ভালো রেজাল্টও যে সারাই করতেন সেই রহস্য ফাঁস হল এদিন।

বক্স অফিসে সারার শেষ ছবি ছিল ‘লাভ আজ কাল’। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর ‘কুলি নম্বর ওয়ান’। যেখানে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন সারা। এছাড়াও অক্ষয় কুমার ও ধনুশের সঙ্গে ‘আতরঙ্গি রে’ ছবিতে দেখা যাবে সারা আলি খানকে।


বন্ধ করুন